• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

ওয়ানডে সিরিজও জিতলো বাংলাদেশে ‘এ’ দল

BCBখেলাধুলা ডেস্ক : তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে জিম্বাবুয়ে ‘এ’ দলের বিপক্ষে ৩১ রানে জিতে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিলো বাংলাদেশ ‘এ’ দল। এই জয়ে টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজটিও নিজেদের করে নিলো বাংলাদেশ ‘এ’ দল।

বুধবার ফতুল্লার খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩৯ রান সংগ্রহ করে বাংলাদেশ ‘এ’ দল। দলের পক্ষে অধিনায়ক মার্শল আইয়ুব সর্বোচ্চ ৫৭ রান করেছেন। এছাড়া লিটন দাস ৪৬, ফরহাদ রেজা ৩২ ও সৌম্য সরকার ২২ রান করেন।

জিম্বাবুয়ে ‘এ’ দলের পক্ষে মুজারাবানি ৩৩ রান দিয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নিয়েছেন। এছাড়া কামানজোগি নিয়েছেন ২টি উইকেট।

এরপর জয়ের জন্য ২৪০ রানের টার্গেটে ব্যাট করতে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২০৮ রান তুলতে সক্ষম হয় জিম্বাবুয়ে ‘এ’ দল। সফরকারীদের পক্ষে ম্যালকম ওয়ারলার সর্বোচ্চ ৫২ রান করেছেন। এছাড়া অধিনায়ক ভুসি সিবান্দা ৩৭ ও লুক জঙ্গিয়া হার না মানা ৩৫ রান করেছেন।

বাংলাদেশ ‘এ’ দলের পক্ষে তিনটি করে উইকেট দখল করেছেন ইলিয়াস সানি ও মুমিনুল হক। ইলিয়াস সানি দশ ওভার বল করে ৫৩ রান দিয়ে এবং মুমিনুলও সমান দশ ওভার বোলিং করে ৩৬ রান দিয়ে ৩টি উইকেট তুলে নেন। এছাড়া একটি করে উইকেট দখল করেছেন মুসাদ্দেক হোসেন ও যুবায়ের হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ