• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

লতিফ সিদ্দিকীর ভিডিও’র পেছনের খবর

92956_1ইমরান আনসারী : নিউ ইয়র্কে আব্দুল লতিফ সিদ্দিকীর উপর করা প্রতিবেদনের পেছনে যখন ছুটছিলাম তখন বিশ্বাসই হয়নি এটি বাংলাদেশে কোনো মিডিয়ায় প্রচারিত হবে। তারপরও পেশাদার সাংবাদিক হিসেবে সর্বোপুরি আল্লাহ ও তাঁর রাসুলে বিশ্বাসী একজন মানুষ হিসেবে এই প্রতিবেদনটির পেছনে কাজ করার অদম্য প্রচেষ্টা চালাই।

সে ঘটনা বলার সুযোগ হয়তো পরে আসবে। আমি স্যালুট জানাই ইটিভির চেয়ারম্যানকে যিনি প্রথমবারের মতো প্রতিবেদনটি প্রকাশ করে অত্যন্ত সাহসিকতার পরিচয় দিয়েছেন। তখনো আমি গভীর ঘুমে । প্রবাসী এক সাংবাদিক জানালেন তোমার সংবাদটিতে ফেইসবুকে ২০ লক্ষ লাইক পড়েছে। আমি হতবাক ও বিস্মিত সোস্যাল মিডিয়ার এই বিকাশ দেখে। প্রতিবেদনটি প্রচার উপযোগী করতে সহকর্মী হাসানুজ্জামান সাকী ভাই আমার সহযোদ্ধা ছিলেন। প্রতিবেদনটি করতে সাহস যুগিয়েছেন ভয়েস অব আমেরিকার সাংবাদিক সরকার কবির উদ্দিন ভাই ও ফকির সেলিম, সাংবাদিক কাজী সামসুল হকসহ আরো অনেকে। সকলের বক্তব্য ছিল রিপোর্টে যাতে কোনো ফেব্রিকেশন না থাকে। চেস্টা করেছি ।

এই প্র্রথম সব দলের লোকদের ধন্যবাদ পেলাম। বিশেষ করে আওয়ামী লীগের অনেক নেতা ধন্যবাদ জানিয়েছেন। আমি বাংলাদেশের মানুষের ভালভাষা নিয়ে গণমাধ্যম নিয়ে বেঁচে থাকতে চাই, সামাজিক সুবিচার, মানবাধিকার ও গণতন্ত্রের পক্ষে কথা বলতে চাই। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী। লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে আপনার উদ্যোগ আপনাকে দুনিয়াতে কিছু না দিক । আখেরাতে কিছু পাবেন এটা আমার ব্যাক্তিগত বিশ্বাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ