• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৭ অপরাহ্ন |

সৈয়দপুরের আকাশে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমান

DSC07672সিসি নিউজ : সৈয়দপুর-ঢাকা রুটে অভ্যন্তরীণ বিমানবহরে নতুন ফ্লাইট সংযোজন করেছে ইউএস-বাংলা এয়ারলাইনস্। বিমানটি বৃহস্পতিবার থেকে সপ্তাহের চার দিন এ রুটে চলাচল করছে। বিমানটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করার দুদিন আগে মঙ্গলবার সৈয়দপুর বিমানবন্দরে আসেন ইউএস বাংলা এয়ারলাইনস্ এর ম্যানেজিং ডাইরেক্টর মো: আব্দুল্লাহ আল মামুন। সাথে ছিলেন ডাইরেক্টর এডমিন খান মোহাম্মদ নাজিব, এক্সিটিটিভ ডাইরেক্টর এম এ জি তৌহিদ, ডাইরেক্টর অব এইচআর এসএম মুসা, ডাইরেক্টর অব ইঞ্জিনিয়ার ইসামুল মজিরসহ এয়ারলাইন্সের ৭৬জন কর্মকর্তা-কর্মচারী।
পরে এয়ারলাইন্সের এমডি বিমানবন্দরের ভিআইপি লাউন্সে সৈয়দপুরের সাংবাদিক ও শহরের বিভিন্ন পেশাজীবিদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় তিনি বলেন, আকাশ পথে সাশ্রয়ী মূল্যে আরামদায়ক ও নিরাপদ ভ্রমনের জন্য ইউএস বাংলার বিমানের সুনাম রয়েছে বিশ্বব্যাপী। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অল্প ক’দিনের মধ্যে এ রুটে প্রতিদিনই ইউএস বাংলার বিমান চলাচল করবে। আলোচনা সভায় অংশ নেয় সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার শাহিন আহমেদ, সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুল ইসলাম, তারিকুল ইসলাম তারিক, জাকির হোসেন মেনন, সাংবাদিক এম আর আলম ঝন্টু ও জসিম উদ্দিন।
বিমানের একটি সূত্র জানায়, বর্তমানে সপ্তাহের শনি, রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯টা ৫৫ মিনিটে ঢাকা থেকে এবং বেলা ১১টা ১৫ মিনিটে সৈয়দপুুর থেকে ছেড়ে যাবে এ ফ্লাইট। সৈয়দপুর-ঢাকা রুটের বিমানটিতে রয়েছে ৭৬টি আসন। এছাড়া বিমানবন্দর থেকে যাত্রীদের গন্তব্যে পৌছানোর জন্য রয়েছে নিজস্ব পরিবহন ব্যবস্থা।
সৈয়দপুরে ইউএস-বাংলা বিমানের টিকিট বিক্রির প্রতিষ্ঠান ইকু ট্রাভেলস ইন্টারন্যাশনাল এর স্বত্তাধিকারী তারিকুল ইসলাম তারিক জানান, ইউএস-বাংলা বিমানের টিকিট সাশ্রয়ী মূল্যে বিক্রয় করা হচ্ছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পঞ্চগড়-ঠাকুরগাঁ-দিনাজপুর এবং রংপুর থেকে বিমানের যাত্রী আনতে ও পৌছে দেয়ার জন্য ওই এয়ারলাইনসের দুুটি পরিবহন থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ