• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

জ্ঞানী মন্তব্যের জন্য লতিফকে অপসারণ: তসলিমা

Toslimaসিসি ডেস্ক : পবিত্র হজ, তাবলিগ জামাত, সাংবাদিক, প্রবাসী ও প্রধানমন্ত্রীর ছেলেকে নিয়ে চরম আপত্তিকর মন্তব্য করায় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী মন্ত্রিত্ব, দলীয় পদসহ সব হারাতে বসেছেন। তার বিরুপ মন্তব্যের কারণে দেশ-বিদেশে সমালোচনার ঝড় উঠেছে।

প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটারে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। নির্বাসিত বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন লতিফ সিদ্দিকীর পক্ষে অবস্থান নিয়েছেন। তিনি এক টুইটার বার্তায় লিখেছেন, “বর্বর ইসলামপন্থিদের দেশ বাংলাদেশ। হজ নিয়ে করা জ্ঞানী মন্তব্যের জন্য লতিফ সিদ্দিকীকে অপসারণ করেছে দেশটি।”

সংগীতশিল্পী ও সম্প্রতি বিএনপির রাজনীতিতে যোগ দেয়া ন্যান্সির একটি মন্তব্য আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে৷ তিনি জনসম্মুখে লতিফ সিদ্দিকীর শিরশ্ছেদ করা উচিত বলে মন্তব্য করেন। কেউ কেউ তার বক্তব্যকে সমর্থন করলেও সমালোচনাও হচ্ছে অনেক।

এ ছাড়া প্রতিদিন তার শাস্তির দাবিতে বিভিন্ন দল-সংগঠন বিক্ষোভ-মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করছে। ইতোমধ্যেই তার বিরুদ্ধে ২৭টিরও বেশি মামলা হয়েছে।

লতিফ সিদ্দিকীর অব্যাহতির খবরে ব্লগার আরিফ জেবতিক ফেসবুকে লিখেছেন, “…পাবলিক অফিসে বসে পাবলিক সেন্টিমেন্টের বিরুদ্ধে কথা বলায় তাকে অফিস থেকে বের করে দেয়া হয়েছে, রাজনীতিতে এর চাইতে বেশি করার সুযোগ নেই, উচিতও নয়।’’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ