• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

শেখ হাসিনাকে ‘কসাই’ বললেন রিজভী

Rijviসিসি নিউজ: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে ‘কসাই’ হিসেবে আখ্যায়িত করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘সারাদেশে তিনি (শেখ হাসিনা) রক্তপাতের যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তাতে টিক্কা খানের পরেই তার স্থান হতে পারে। মানুষ হত্যার কসাই হিসাবে তিনি ইতিহাসে স্থান পাবেন।’নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘শেখ হাসিনা শান্তির কথা বলছেন, রাজশাহীতে একে-৪৭ রাইফেল দিয়ে কিভাবে বিরোধী দলের কর্মীকে ঠাণ্ডা মাতায় হত্যা করা হয়েছে। তার এই ধরনের শান্তিই আমরা দেখছি। এ ধরনের শান্তি সাধারণত বধ্যভূমিতে দেখা যায়।

তিনি বলেন, শেখ হাসিনা গতকাল (শুক্রবার) সংবাদ সম্মেলনে বলেছেন, তিনি বিএনপির আন্দোলন কঠোরভাবে দমন করবেন। শান্তির যদি এই নমুনা হয় তাহলে কঠোরভাবে আন্দোলন দমানোর ভয়াবহতা কী হয়, তা সহজেই অনুমান করা হয়।

রিজভী অভিযোগ করেন, পঞ্চদশ সংশোধনীতে সর্বশক্তিমান আল্লাহর নাম মুছে ফেলা হয়েছে। ফলে লতিফ সিদ্দিকীর মত লোকেরা এখন মহানবী (স.), পবিত্র হজের বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য রাখতে সাহস পেয়েছেন।

তিনি বলেন, ‘বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতা আসার পরএকরে পর এক পদক্ষেপ গ্রহণ করেছে। গণতন্ত্রের আপোশহীন নেত্রী খালেদা জিয়াকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। দীর্ঘদিনের বিভিন্ন স্থাপনা থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা হয়েছে।’

গ্যাসের দাম বাড়িয়ে সাধারণ মানুষের দুর্ভোগ বৃদ্ধি করে নির্বিঘ্নে রাজত্ব করা যাবে না বলেও সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন রিজভী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন নবী খান সোহেল, যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম, সাবেক ছাত্রনেতা এবিএম মোশাররফ হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ