• সোমবার, ২৭ জুন ২০২২, ১২:১৯ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

মালয়েশিয় ফ্লাইট বাতিল, শাহজালালে যাত্রীদের তোগান্তি

93566_1সিসি ডেস্ক: ঢাকায় শাহজালাল বিমানবন্দরে মালয়েশিয়াগামী দেড় শতাধিক যাত্রী চরম ভোগান্তির মধ্যে পড়েছেন । মালয়েশিয় মালিকানাধীন মালিন্দো এয়ারলাইন্স তাদের ফ্লাইট বাতিল করায় এই সঙ্কট সৃষ্টি হয়েছে।

সোমবার রাত ১টা ১০ মিনিটে আকস্মিকভাবে ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়ে মালিন্দো কর্তৃপক্ষ জানায়, মঙ্গলবার সকাল ৯টায় বিমানটি ছাড়বে। এতে বিমানবন্দরে আটকা পড়েন মালয়েশিয়াগামী যাত্রীরা। এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মালিন্দো কর্তৃপক্ষ জানায়, রাত ৮টার আগে তাদের পক্ষে ফ্লাইট দেওয়া সম্ভব হচ্ছে না। এর ফলে বিমানবন্দরে যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন। তাদের মালয়েশিয়া যাওয়া নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে।

বিমানবন্দরে এই ফ্লাইটের একজন যাত্রী জানান, সকাল সাড়ে ৭টার দিকে তাদেরকে জানানো হয় রাত ৮টার আগে ফ্লাইট দেওয়া সম্ভব নয়। রাত থেকে সকাল পর্যন্ত তাদেরকে কোনো খাবার দেওয়া হয়নি।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, সোমবার রাত ১টা ১০ মিনিটে মালিন্দো এয়ারের ওডি ১৬১ নম্বর ফ্লাইটে একটি বিমানের মালয়েশিয়া যাওয়ার কথা ছিল। দেড় শতাধিক যাত্রী তাই ঠিক সময়ে বিমানবন্দরে আসেন কিন্তু এই এয়ারের কাউন্টার বন্ধ দেখতে পান। দীর্ঘক্ষণ কর্তৃপক্ষ না আসায় যাত্রীরা বিক্ষোভ শুরু করেন। সেখানে পুলিশ আসে এবং পরে কর্মকর্তাদের ডেকে আনা হয়। তারা জানান, বিমান সঙ্কটের কারণে মালয়েশিয়া থেকেই ফ্লাইট ছাড়েনি। তারা মঙ্গলবার সকাল ৯টায় ফ্লাইট দেওয়ার কথা বলেন এবং হোটেল মেরিনোতে কিছু যাত্রীর থাকার ব্যবস্থা করেন। আর বেশির ভাগ যাত্রী থেকে যান কাউন্টারের সামনে। তারা সারারাত ধরে সেখানে অপেক্ষা করছেন কখন তারা মালয়েশিয়া যাবেন। উৎসঃ   রাইজিংবিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ