• সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

তিস্তা সেতুতে রেল সংযোগ ও ভাওয়াইয়া এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধন

image_101349_0কুড়িগ্রাম: চিলমারী-সুন্দরগঞ্জ বাস্তবায়নাধীন দ্বিতীয় তিস্তা সেতুতে রেল লাইন সংযোগ ও রমনা থেকে ঢাকা পর্যন্ত সরাসরি ভাওয়াইয়া এক্সপ্রেস মেইল ট্রেন চালুর দাবিতে কুড়িগ্রামে বিক্ষোভ, মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল দশটায় চিলমারীতে, দুপুর ১২টায় উলিপুরে বিক্ষোভ, সমাবেশ ও মানববন্ধন শেষে রেল-নৌযোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির ব্যানারে সহস্রাধিক মানুষ মানবন্ধন নিয়ে কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে মিলিত হয়।

পরে দুপুর ১ টায় দাবি বাস্তবায়নে কুড়িগ্রাম জেলা শহরের জিরো পয়েন্টে বিক্ষোভ সমাবেশ এবং কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন করে।
সমাবেশে বক্তব্য রাখেন- সংগঠনের প্রধান সমন্বয়ক নাহিদ হাসান নলেজ, অধ্যাপক তুহিন ওয়াদুদ ও ঢাকাস্থ কুড়িগ্রাম সমিতির সাধারণ সম্পাদক সাইদুল আবেদিন ডলার।

বক্তারা অবিলম্বে অতীত ঐতিহ্য চিলমারী নৌ-বন্দর চালু, চিলমারী-সুন্দরগঞ্জ দ্বিতীয় তিস্তা সেতুতে রেল লাইন স্থাপন ও রমনা থেকে ঢাকা পর্যন্ত ভাওয়াইয়া এক্সপ্রেস ট্রেন চালুর দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ