• সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

পীরগঞ্জে বাস চাপায় নানা-নাতিসহ নিহত ৩

image_101309_0রংপুর: রংপুরের পীরগঞ্জের উজিরপুরে বুধবার সন্ধ্যায় মহাসড়কের উপর বাসের চাপায় নানা, নাতি ও নাতনি নিহত হয়েছেন। ঘাতক বাসটিকে আটক করেছে জনতা। নিহতরা হলেন আব্দুল মান্নান (৬৫), নোমান (২৫) এবং তন্বি (১৪)।

বড় দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল গণি জানান, পীরগঞ্জের পাঁচগাছী ইউনিয়নের মোজাফফরপুর গ্রামের নানা বাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে করে নানা আব্দুল মান্নানকে নিয়ে ফিরছিলেন নাতি এশিয়ান ইউনিভার্সিটির এমবিএ ফল প্রার্থী নোমান ও নাতনি পীরগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী তন্বী। উজিরপুরে আসামাত্রই  ঠাকুরগাঁওগামী বাবলু এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব ১৪-১৭০২) মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে পড়ে ও মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়।

ঘটনাস্থলেই আগুনে দগ্ধ হয়ে মারা যান নানা আব্দুল মান্নান ও নাতি নোমান। গুরুতর আহত অবস্থায় নাতনি তন্বিকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানেই তিনি প্রাণ হারান। এ ঘটনায় পুরো উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত নোমান ও তন্বী পীরগঞ্জ উপজেলা প্রকৌশল অধিদপ্তরের প্রধান হিসাবরক্ষক ও উপজেলার খেজমতপুর তালুকদার পাড়া গ্রামের হাফিজার রহমান তালুকদারের পুত্র ও কন্যা। এ ঘটনায় মহাসড়কে দেড় ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

পীরগঞ্জ থানার ওসি  রবিউল ইসলাম জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ