• শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৪৮ অপরাহ্ন |

লক্ষ্মীপুরে নিজ বন্দুকের গুলিতে এসআই নিহত

Deathলক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর থানার সামনে দায়িত্ব পালনরত অবস্থায় নিজ বন্দুকের গুলিতে উপ-পরিদর্শক (এএসআই) আবদুল জলিল নিহত হয়েছেন। বৃহ্স্পতিবার রাত সাড়ে ১২টায় এই ঘটনা ঘটে। নিহত আবদুল জলিল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার আলেয়াপুর গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।
পুলিশ জানায়, নিহত এএসআই আবদুল জলিল লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইনে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার রাত আটটার সময়  বিদ্যুতের দাবিতে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করে স্থানীয় এলাকাবাসী।  পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশের সঙ্গে এএসআই আবদুল জলিল রায়পুর এলাকায় দায়িত্ব পালনে যান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সড়ক অবরোধ তুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।
এর কিছূক্ষণ পর রায়পুর থানার সামনে দোকানে গিয়ে চা খাওয়া অবস্থায় অসাবধানতাবশত নিজ বন্দুক থেকে একটি গুলি বেরিয়ে এসআই জলিলের গায়ে লাগে। এতে আবদুল জলিল গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।
পরে পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমান জানান, দায়িত্ব পালনরত অবস্থায় পুলিশের এএসআই আবদুল জলিলের মৃত্যুতে আমারা শোকাহত। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ