• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

দিনাজপুরে দু’দিনে পৃথক ঘটনায় আহত ১০

dinajpur_mapদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর শহরে গত দু’দিনে পৃথক ঘটনায় আব্দুস সামাদ (৬০) নামে এক মুক্তিযোদ্ধাসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এসব ঘটনায় তাৎক্ষণিকভাবে ৫ জনকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর বড় মাঠ সংলগ্ন বিজিবি’র কৃষ্ণকলি ক্যাফেটেরিয়ায় কনসার্ট দেখার সময় দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউট (দিপই) ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল্লাহ্ আলআমীন সৌরভকে (২২) দূর্বৃত্তরা ক্ষুর ও ধাড়ালো অস্ত্র দিয়ে এলোপাথারী আঘাত করে পালিয়ে যায়। এতে তার প্রচন্ড রক্তক্ষরণ হলে তাকে দিমেক হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে দক্ষিণ বালুবাড়ী রেলকলোনীতে মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের বাসভবনে দূবৃত্তরা অতর্কিত হামলা চালিয়ে ঘরের দরজা, জানালা ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে। মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ বাঁধা দিতে গেলে দূবৃত্তরা তার হাতের রগ কেটে দেয়।
অপরদিকে দূবৃত্তরা শহরের গুড়গোলা এলাকার হামিদুর রহমানের ছেলে ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক ফারহান ইসরাক শাওন (১৯) ও ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক তুর্যকে (১৮) ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। অন্যদিকে সন্ত্রাসীদের হামলায় ঈদগাবস্তী এলাকার আব্দুস সাত্তারের ছেলে শাহজাহান আলী (৩৫), কসবার আব্দুর গফফারের ছেলে রায়হান (১৯), সদর উপজেলার বৈলতোড় গ্রামের মাহেন্দ্রের ছেলে পরেশ (৪০) আহত হয়।
কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) হিফজুর আলম মুন্সি জানান, সহিংস ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে এবং অন্যদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।
অন্যদিকে মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের উপর হামলাকারী কাউকে গ্রেফতার করছে না পুলিশ এমন অভিযোগ তার পরিবারের।
এছাড়া গত এক সপ্তাহে শহরের ঠোঙ্গাপট্টি এলাকায় দিনে-দুপুরে ৩টি ছিনতায়ের ঘটনায় ঘটেছে। এ সব ঘটনায় এলাকার বাসিন্দা এবং ওই পথ দিয়ে চলাচলকারী পথচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এলাকাবাসি প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ