• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩৩ অপরাহ্ন |

কিশোরগঞ্জে দূঃসাহসিক ডাকাতি ॥ আহত ১

Dakatiকিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার থানা থেকে ৩শত গজ দূরে ব্রিটিশ এন্ড এ্যামেরিকান টোবাকো পরিবেশক অফিসে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত রোববার রাতে অফিসের পরিবেশক ও সুপার ভাইজার আশরাফুল ইসলাম (৩০) কে কোপিয়ে নগদ ৩লাখ ৬৭ হাজার টাকা ও দেড় লাখ টাকার মালামাল লুটিয়ে নিয়ে গেছে ডাকাত দল। গুরুত্বর আহত আশরাফুল ইসলামকে কিশোরগঞ্জস্বাস্থ্য কমপ্øেক্সে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী আশরাফুল ইসলাম জানান, এক বছর আগে রংপুর-নীলফামারী মেইন রোডের পাশে ও থানা থেকে ৩শত  গজ দূরে পুটিমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জহুরুল হকের একটি বাসা ভাড়া নিয়ে অফিস করি। আমার চারজন বিক্রয় প্রতিনিধি রয়েছে। তারা প্রতিদিন মালামাল বিক্রয়ের ২০ হাজার করে টাকা জমা দিত। সপ্তাহের শেষ দিন সেই টাকা সৈয়দপুর আঞ্চলিক অফিসের উর্ধ্বতন কর্তৃপক্ষরা এসে নিয়ে যেত। ঘটনার দিন রাত ২ টা ৩০ মিনিটে দিকে চার জনের একটি ডাকাতদল আমার অফিসের দরজায় এসে নক করে। দরজা খুলে দেয়ার সাথে সাথে ডাকাত দল আমার মাথায় ও বুকে ছোরা দিয়ে দুটি কোপ মারে। আমি মেঝেতে পরে গেলে সিগারেটের কার্টুনে রাখা ৩লাখ ৬৭ হাজার টাকা ও ব্যানসন,গোল্ডলিফ,স্টার ও ডারবি ব্রান্ডের আট থেকে দশটি কার্টুন ডাকাতদল নিয়ে যায়।
এব্যাপারে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমানের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান,আসলে এটি ডাকাতি না পরিকল্পিত ঘটনা তা তদন্ত করে বের করা হবে। তবে পত্রিকায় রিপোর্ট করার আগে তিনি এ প্রতিনিধিকে থানায় গিয়ে আলাপ করে রিপোর্ট করার অনুরোধ করেন।

দূর্যোগে মোরা নই দিশাহীন
সঙ্গে আছেন অভিজ্ঞ প্রবীণ
উপজেলা প্রশাসন ও এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর যৌথ উদ্দেগ্যে “দূর্যোগে মোরা নই দিশাহীন সঙ্গে আছেন অভিজ্ঞ প্রবীণ” এই স্লোগানকে সামনে রেখে নীলফামারীর কিশোরগঞ্জে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস ১৪ এর বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কিশোরীগঞ্জ বহুমূখী মডেল উচ্চ বিদ্যালয় হল রুমে রচনা প্রতিযোগিতা,পুরুষ্কার প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মো: রশিদুল ইসলাম-উপজেলা চেয়ারম্যান। এসময় আরো উপস্থিত ছিলেন মো: আনোয়ারুল ইসলাম-উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সফিকুল ইসলাম,এডিপি ওয়ার্ল্ড ভিশন ম্যানেজার নিকোলাস মূর্মু,কৃষিবিদ,আমজাদ হোসেন,আহসন হাবীব,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো: সাবুল হোসেন ভান্ডার ও প্রধান শিক্ষক গোলাম আযম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ