• সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

ডোমারে বয়স্কভাতা আত্মসাতের অভিযোগ, হতদরিদ্র লাঞ্চিত

Lancitoডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে বয়স্কভাতার আত্মসাৎের অভিযোগ মিলেছে। বরাদ্ধকৃত ভাতা চাওয়ায়  লাঞ্চিত করা হয়েছে  হতদরিদ্রকে। এ ব্যাপারে রবিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের হয়েছে ।
জানা গেছে, উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের  ৪ নং ওয়ার্ডের বৃদ্ধ মোঃ আজিজুল বার্ধক্যজনিত ও দারিদ্রতার কারনে দীর্ঘদিন থেকে মানবেতর জীবনযাবন করে আসছিল । এমতাবস্থায়  ২০১১ সালে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের নিকট বয়স্কভাতার জন্য আবেদন করে । যার পরিপেক্ষিতে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান  উক্ত ওয়ার্ডের  বয়স্ক ভাতার সুবিধা ভোগী বৃদ্ধ মোঃ জাফর আলী মৃত্যুবরন করলে তার স্থলে  বৃদ্ধ মোঃ আজিজুলের নাম  অর্ন্তভুক্ত করে। যার ব্যাংক একাউন্ট নম্বর- ০২৭০১৪৮৩৫, পুরাতন  নম্বর- ১৪৫৪ । একাউন্টটি শুরু হয় ১৭/০৬/১২ ইং তারিখে। ইতিমধ্যে উক্ত একাউন্ট হতে তার সহি জাল স্বাক্ষর করে প্রায় দীর্ঘথেকে  কে বা কারা টাকা উত্তোলন করে আসছে । এসব বিষয় নিয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান , ইউপি সচিব, ইউপি সদস্যর কাছে দীর্ঘদিন থেকে অভিযোগ করেও কোন সুরাহ হয়নি। এমনকি  সংশ্লিষ্ট ইউপি সদস্য  মোঃ জাকারিয়া  তার লোকজন দিয়ে তাকে শারিরীক ভাবে লাঞ্চিত করে ।
এ ব্যাপারে সোনালী ব্যাংক, চিলাহাটি শাখা, ব্যবস্থাপক মাহবুল হক কে সুবিধাভোগীকে সরাসরি না দিয়ে কেন অন্যকে টাকা দিচ্ছেন প্রশ্ন করলে তিনি জানান,আমরা বইছাড়া টাকা দেই না, শুনেছি মেম্বারের কাছে বইটি আছে। এ ক্ষেত্রে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।
সুবিধাভোগীকে সরাসরি  বই না দিয়ে ইউপি সদস্যদের দেন কেন প্রশ্ন করলে উপজেলা সমাজসেবা অফিসার  মোঃ সেলিম শাহ জানান, আমি দুই/তিন মাস হল এসেছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ