• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

দিনাজপুরে সাংবাদিক শাহীর শাস্তির দাবীতে মানববন্ধন

Mohilalig Manabbandhan Picদিনাজপুর প্রতিনিধি: রানী পারভীন নামের যুব মহিলালীগ নেত্রীর জীবন ও চরিত্র সম্পর্কে আপত্তিকর সংবাদ পরিবেশন করায় চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার ও দৈনিক মানবজমিন পত্রিকার দিনাজপুর প্রতিনিধি সংবাদিক শাহ আলম শাহীর শাস্তির দাবীতে করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুব মহিলা লীগ।
বুধবার সকাল সাড়ে ১০টায় কালিতলাস্থ দিনাজপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে শাহ্ আলম কুশপত্তলিকায় জুতা মেয়ে তার শাস্তি দাবি করে যুব মহিলালীগের নেতাকর্মীরা। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে জেলা যুব মহিলালীগের আহবায়িকা ছবি সিনহা, যুগ্ম আহবায়িকা মাসুদা আক্তার মুক্তাসহ অনান্য নেতাকর্মীরা অংশগ্রহন করে।
সমাবেশে বক্তারা বলেন, যুব মহিলালীগ নেত্রী রানী পারভীনের বিরুদ্ধে আপত্তিকর সংবাদ পরিবেশন করে শাহ্ আলম শাহী রানী পারভীনকে নয় সমস্ত নারী সমাজকে কলংকিত করেছেন। নারীকে কলংকিত করার দায়ে শাহ্ আলম শাহীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তারা।
উল্লেখ্য, গত ১২ ও ১৩ অক্টোবর বিভিন্ন সংবাদ মাধ্যমে দিনাজপুরের স্থানীয় সাংবাদিক শাহ্ আলম শাহী যুব মহিলালীগ নেত্রী রানী পারভীনের বিরুদ্ধে আপত্তিকর সংবাদ পরিবেশন করে। এরই সূত্র ধরে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে জেলা যুব মহিলালীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ