• শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন |

নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়ার জনসভাকে বানচালের চেষ্টা করছে সরকার-দুলু

Asadul Habib Dulu-Nilphamariসিসি নিউজ: চারদলীয় জোট সরকারের সাবেক উপ-মন্ত্রী ও  কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু বলেছেন, প্রশাসনকে ব্যবহার করে খালেদা জিয়ার আসন্ন নীলফামারী সফরকে বানচাল করতে সরকার সব চেষ্টাই চালিয়ে যাচ্ছে। এজন্য ২০ দলীয় জোটের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দিচ্ছে। সরকার বিরোধী আন্দোরনকে দমাতে এখন পর্যন্ত নীলফামারী জেলায ১১৯ টি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। বৃহষ্পতিবার বিকেলে নীলফামারী শিল্পকলা অডিটরিয়ামে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নীলফামারী সফর উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলণে তিনি এসব কথা বলেন।
দুলু আরো বলেন, ৫ জানুয়ারীর অবৈধ নির্বাচনকে প্রতিহত করতে নীলফামারীর মানুষ যে আন্দোলন-সংগ্রাম করেছে সেই সংগ্রামকে প্রতিহত করতে সরকার ক্রসফায়ারের নামে আমাদের চারজন নেতাকর্মীকে হত্যা করেছে। তাই নীলফামারীর এই জনসভায় জনসমুদ্রে রূপ নিয়ে একটি নতুন মাত্রা যোগ করবে।
সংবাদ সম্মেলণে জানানো হয়, খালেদা জিয়ার জনসভাকে সাফল্যমন্ডিত করতে ইতোমধ্যে রংপুর বিভাগের আট জেলার ১০টি ইউনিটের নেতাকর্মীদের সাথে আলোচনা করে ১৫ টি উপ-কমিটি করা হয়েছে। এছাড়াও সাধারণ মানুষ যাতে খালেদা জিয়ার ভাষণ শুনতে পারেন এজন্য ঢাকার তাহের মাইক সার্ভিসের ২২৫ টি হর্ণ বসানো হয় এবং জনসভার মঞ্চ যাতে সুন্দর হয় এজন্য ঢাকার সুমি ডেকোরেটর এ মঞ্চ নির্মান করবে। আগামী ২৩ তারিখের জনসভায় মাঠে এবং মাঠের বাহিরে ১০ লাখ লোকের সমাগম হবে বলে দাবি করা হয়।
এসময় জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট আনিছুল আরেফীন চৌধুরী, সদস্য সচিব সামসুজ্জামান জামান, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সাবেক সংসদ সদস্য রিনা পারভীন, বিলকিছ বেগম, কেন্দ্রীয় বিএনপির সদস্য রেজোয়ানুল হক, আলমগীর সরকার, রংপুর মহানগর বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোজাম্মেল হোসেন, লালমনিরহাট জেলা বিএনপির নেতা ব্যারিষ্টার হাসান রাজিব প্রধান, কেন্দ্রীয় ছাত্রদলের জৈষ্ঠ্য সহ-সাংগঠনিক সম্পাদক রেদোয়ানুল হক বাবুসহ রংপুর বিভাগের আট জেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ২৩ অক্টোবর নীলফামারী বড় মাঠে ২০ দলীয় জোটের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ