• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন |

ভারতের বিপক্ষে বাউন্সি পিচ চান ওয়াটসন

image_102329_0খেলাধুলা ডেস্ক: নিজ মাঠে ভারতের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে ফাস্ট বোলিং সহায়ক বাউন্সি পিচ আশা করছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার শেন ওয়াটসন।

সফরকারী ভারতকে বিপদে ফেলতে স্পিনের পরিবর্তে ফাস্ট বোলারদের সহায়ক পিচ তৈরিতে গ্রাউন্ডসম্যানরা কঠোর পরিশ্রম করবে বলে আশা করছেন ওয়াটসন।

এ বছরের শেষ দিকে টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফরে যাবে ভারত এবং ওয়াটসনের আশা গত বছর উপমহাদেশে হোয়াইটওয়াশ হওয়ার প্রতিশোধ নিতে পারবে তার দল। ভারতে স্পিন সহায়ক পিচ তৈরি করা হয়েছিল এবং তিনি আশা করছেন একইভাবে এ বছর মিচেল জনসনদের সহায়ক পিচ তৈরি করা হবে।

সিডনি ২জিবি রেডিওকে ওয়াটসন বলেন, “তাদের দলে বিশ্বমানের অনেক খেলোয়াড় রয়েছে, বিশেষ করে ব্যাটিং লাইনআপে। কিন্তু এখানে তাদের ভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।”

তিনি আরো বলেন, “নিজেদের জয় নিশ্চিত করতে ভারত তাদের সহায়ক পিচ তৈরি করেছিল। তাই এবার আমাদের সহায়ক পিচ গ্রাউন্ডসম্যানরা তৈরি করবেন বলে আশা করছি।”

সম্প্রতি কাফ ইনজুরিতে পড়া ওয়াটসন সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ মিস করলেও শিগগিরই মাঠে নামার আশা করছেন। ইতোমধ্যেই ঘরোয়া ক্রিকেট শুরু করেছেন তিনি। পুনরায় মাঠে ফিরে ছয় নম্বরের পরিবর্তে ওপেনার হিসেবে খেলতে চান ওয়াটসন।

তিনি বলেন, “সব ফরমেটেই ওপেনার হিসেবে আমি সেরা সাফল্য পেয়েছি” -ওয়েবসাইট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ