• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন |

সাতক্ষীরায় বিএসএফের গুলিতে ফের বাংলাদেশি নিহত

BSFসাতক্ষীরা: ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এক বাংলাদেশি গরু রাখাল নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী সীমান্তের নাপতিঘাটা জিরো পয়েন্ট থেকে স্থানীয় লোকজন তার লাশ উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।
নিহত গরু রাখাল সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী গ্রামের সমছের আলীর ছেলে আইয়ুব হোসেন (৩৩) ।
নিহতের ভাই কালু গাজী জানান, বুধবার সন্ধ্যায় আইয়ুব হোসেনসহ পাঁচজন ভারতে গরু নিয়ে আসতে ভারতে যায়। গরু নিয়ে ফেরার সময় বৃহষ্পতিবার ভোর সাড়ে চারটার দিকে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার বসিরহাট মহকুমার শোনপুল বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।
এতে আইয়ুব গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। বিএসএফ সদস্যরা  সীমান্তের নাপতিঘাটা জিরো পয়েন্টে তাকে ফেলে রেখে চলে যায়। পরে আইয়ুবের সহযোগিরা তাকে সেখান থেকে মৃত অবস্থায় উদ্ধার করে বৈকারী বিজিবি ক্যাম্পে সোপর্দ করে।
বিজিবি’র সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের বৈকারী ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুল গণি জানান, আইয়ুব হোসেনের নাকে লাগা গুলি কান দিয়ে বের হয়ে গেছে। ফলে অধিক রক্ষক্ষরণে তার মৃত্যু হয়েছে। তবে বিএসএফ বা সন্ত্রাসী কাদের গুলিতে তার মৃত্যু হয়েছে এটা এই মুহূর্তে জানা যায়নি। লাশের ময়না তদন্তের জন্য পুলিশের সহায়তার সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ