• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:৪২ অপরাহ্ন |

রণবীরের সঙ্গে সবচেয়ে আনন্দময় রাত কাটিয়েছি: প্রিয়াংকা

imagesবিনোদন ডেস্ক:  সঞ্জয় লীলা বানসালীর নতুন ছবি ‘বাজিরাও মাস্তানি’র শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন রণবীর সিং ও প্রিয়াংকা চোপড়া। এ ছবিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

বানসালীর নিজস্ব শুটিং হাউসে ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছেন তারা। ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়েই গড়ে উঠেছে এ ছবির কাহিনী। ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে আগামী বছর। তবে সম্প্রতি ছবির শুটিংয়ের পর একটি কান্ড ঘটিয়ে সবাইকে অবাক করেছেন রণবীর ও প্রিয়াংকা।

মধ্যরাত পর্যন্ত এ ছবির একটি গানের শুটিংয়ে অংশ নেন এই জুটি। সঙ্গে ছিলেন দীপিকাও। শুটিং শেষে দীপিকা সোজা নিজের বাসায় চলে যান। কিন্তু একসঙ্গে থেকে যান রণবীর ও প্রিয়াংকা।

শুধু তাই নয়, পুরো রাত একসঙ্গে কাটিয়েছেন তারা। ছবির শুটিং স্পট থেকে তারা সোজা চলে যান মুম্বাই এর একটি বারে। সেখানে বেশ কিছু সময় অতিক্রম করেন। এ সময় মদপানের পাশাপাশি ঘনিষ্ঠভাবে নাচেনও তারা।

এরপরও যার যার পথে চলে যাননি। বরং সারারাত একসঙ্গে গাড়িতে পুরো মুম্বই শহর চষে বেড়িয়েছেন। আর বিষয়টি আবেগে আর লুকিয়ে রাখতে পারেননি প্রিয়াংকা।

সম্প্রতি নিজের টুইটার একাউন্টে নিজের এই আনন্দময় রাতের বর্ণনা দিয়েছেন তিনি। এ বিষয়ে প্রিয়াংকা টুইটারে লিখেছেন, জীবনের সবচেয়ে আনন্দময় রাত আমি কাটিয়েছি গতকাল। আর এ রাতকে স্মরণীয় করে রাখার জন্য আমার কাছের বন্ধু রণবীর সিংকে অনেক ধন্যবাদ।

সারারাত মুম্বই শহর ঘুরে বেড়িয়েছি আমরা। এই প্রথম এরকম অভিজ্ঞতা হলো আমার। ব্যস্ততার জন্য তো কোন কিছু করার সময়ই করতে পারি না। বানসালীর সেট থেকেই তাই আমরা বেরিয়ে পড়লাম। রাতের রঙিন মুম্বইটা অনেক উপভোগ করলাম।

প্রিয়াংকার এমন টুইটার আপডেটে আলোচনার ঝড় শুরু হয়েছে। ভারতীয় গণমাধ্যমগুলো বিভিন্ন রকমের মুখরোচক সংবাদ পরিবেশন করছে রণবীর-প্রিয়াংকাকে নিয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ