• সোমবার, ২৭ জুন ২০২২, ১২:১৮ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

রাজারহাটে দু’দিন ধরে আটক প্রেমিক এখন জেলখানায়

Rajarhat News Pic-17-10-14রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাটে প্রেমিকার খালার বাড়িতে প্রেমিক চুপিসারে প্রেমিকার দেখা করতে এসে স্থানীয় জনতার হাতে আটকের দু’দিন পর অবশেষে শুক্রবার দিবাগত রাতে থানা পুলিশের হাতে ওই প্রেমিক যুগলকে সোপর্দ করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে নাজিমখান ইউপি’র মল্লিকবেগ এলাকায়। এ ঘটনায় কলেজ ছাত্রীর পিতা নজরুল ইসলাম বাদী হয়ে প্রেমিক নাজমুল হুদা (২১) কে প্রধান আসামী করে রাজারহাট থানায় গতকাল নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। প্রেমিকার পিতার দায়েরকৃত মামলায় প্রেমিক নাজমুল হুদাকে জেলে পাঠানো হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় দারুণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
প্রত্যক্ষদশীরা জানায়, উপজেলার নাজিমখান ইউপি’র পাটোয়ারী পাড়া এলাকার মো. নজরুল ইসলামের কলেজ পড়–য়া কন্যা একাদশ শ্রেণীর ছাত্রী মোছা. নাজমিন আক্তার (১৮) এর সঙ্গে পার্শ্ববর্তী উলিপুর উপজেলাধীন দলদলিয়া ইউপি’র মুন্সিপাড়া এলাকার মোবারক আলীর কলেজ পড়–য়া পুত্র দ্বাদশ শ্রেণীর ছাত্র নাজমুল হুদা (২১) এর দীর্ঘ ৮ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এরই সূত্র ধরে গত মঙ্গলবার ওই কলেজ ছাত্রী তার খালার বাড়ী মল্লিকবেগ এলাকায় বেড়াতে যায় এবং প্রেমিক নাজমূল হুদাকে মোবাইল ফোনে জানায়, রাতে চুপিসারে তার কক্ষে আসার জন্য। প্রেমিকার কথামতো প্রেমিক মঙ্গলবার রাতে ওই বাড়িতে এসে চুপিসারে তার শয়ন কক্ষে প্রবেশ করে। এক পর্যায়ে বাড়ির ও পার্শ্ববর্তী লোকজন বিষয়টি টের পেয়ে তাদের দু’জনকে আটক করে একটি কক্ষে দু’দিন ধরে আটকে রাখে। পরে বিষয়টি নিয়ে দু’পক্ষের অবিভাবকদের মাঝে দফায় দফায় বৈঠক করেও কোন সুরাহা না পেয়ে নিরুপায় হয়ে কলেজ ছাত্রীর পিতা অবশেষে বিষয়টি পুলিশকে অবহিত করলে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে থানা পুলিশ মল্লিকবেগ এলাকার হারুন-উর-রশিদ এর বাড়ি থেকে প্রেমিক যুগলকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় কলেজ ছাত্রী নাজমিনের পিতা মো. নজরুল ইসলাম বাদী হয়ে রাজারহাট থানায় নাজমুল হুদাকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৭, তাং-১৭-১০-১৪ ইং। এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রশিদ বলেন, প্রেমিক নাজমুল হুদাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় জেল হাজতে পাঠানো হয়েছে এবং কলেজ ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ