• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:২৬ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

সৈয়দপুরে বিসিক শিল্প নগরীতে সৃষ্ট আগুনে কোটি টাকার সম্পদ পুড়ে ছাই

Saidpur Picসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুর বিসিক শিল্প নগরীতে অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। শুক্রবার বিকেলে সৃষ্ট ওই অগ্নিকান্ডে সেলিম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের প্রায় কোটি টাকার মালামাল পুড়ে গেছে।
সূত্র মতে, শুক্রবার বেলা ৩টার দিকে সেলিম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অভ্যন্তরে সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। তাৎক্ষণিক খবর পেয়ে সৈয়দপুর ও নীলফামারী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
সেলিম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম মিন্টু জানান, আগুনে জুট মিলের ৬টি মেশিন ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে ব্রেকার কার্ট ও ফিনিসার কার্ট মেশিন দুটি সম্পুর্ণ পুড়ে গেছে। এছাড়া পাটের প্রায় ৮০ টন ফ্লাইবার রোল পুড়ে ছাই হয়েছে। এতে আনুমানিক ক্ষতির পরিমান প্রায় কোটি টাকা। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শুক্রবার সাপ্তাহিক ছুটি হিসেবে মিল বন্ধ ছিল। তবে সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি দাবি করছেন।
সৈয়দপুর ফায়ার সার্ভিস ইউনিটের সিনিয়র স্টেশন অফিসার ওয়াদুদ হোসেন জানান, আগুন লাগার সঠিক কারণ এখনও জানা যায়নি। এছাড়া তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমান জানা যাবেু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ