• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৫৮ অপরাহ্ন |

৫ জানুয়ারীর নির্বাচন ছিলো কুত্তা মার্কা নির্বাচন- নীলফামারীতে জাগপা সভাপতি

Sofiসিসি নিউজ: জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, গত ৫ জানুয়ারীর নির্বাচনে ভোটকেন্দ্রে কুত্তা ছাড়া কেউ ছিলোনা। তাই এই কুত্তা মার্কা নির্বাচন আমরা মানিনা। শুক্রবার দুপুরে নীলফামারীর ডোমার বাজারে খালেদা জিয়ার নীলফামারী সফর উপলক্ষে এক পথসভায় তিনি এসব কথা বলেন।
৫ জানুয়ারীর নির্বাচনকে অবৈধ উল্লেখ করে তিনি বলেন, এই অবৈধ সরকারের বিরুদ্ধে কঠোর সংগ্রাম করা হবে। সেই সংগ্রামের ডাক দিতে আগামী ২৩ অক্টোবর দেশনেত্রী বেগম খালেদা জিয়া নীলফামারী আসছেন।
আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, জনগনকে সাথে নিয়ে এমন আন্দোলন করা হবে আপনারা ক্ষমতা ছাড়ার সময় পাবেননা। দিল্লির ভিসা থাকলেও এয়ারপোর্ট পর্যন্ত যাবার সময়ও পাবেননা।
এসময় তিনি আরো বলেন, খালেদা জিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে। শেখ হাসিনা খালেদাকে গ্রেফতারের চেষ্টা করলে উত্তর জনপদের ঘরে ঘরে আগুন জ্বালানো হবে।
এসময় ডোমার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ প্রধান, জাগপার ডোমার উপজেলা সভাপতি জাকিউল হোসেন ও ডোমার পৌর বিএনপির আহবায়ক আনিছুর রহমান আনু বক্তব্য রাখেন।
উল্লেখ্য আগামী ২৩ অক্টোবর নীলফামারী বড় মাঠে ২০ দলীয় জোটের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন জোটের নেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ