• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

৫ জানুয়ারীর নির্বাচন ছিলো কুত্তা মার্কা নির্বাচন- নীলফামারীতে জাগপা সভাপতি

Sofiসিসি নিউজ: জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, গত ৫ জানুয়ারীর নির্বাচনে ভোটকেন্দ্রে কুত্তা ছাড়া কেউ ছিলোনা। তাই এই কুত্তা মার্কা নির্বাচন আমরা মানিনা। শুক্রবার দুপুরে নীলফামারীর ডোমার বাজারে খালেদা জিয়ার নীলফামারী সফর উপলক্ষে এক পথসভায় তিনি এসব কথা বলেন।
৫ জানুয়ারীর নির্বাচনকে অবৈধ উল্লেখ করে তিনি বলেন, এই অবৈধ সরকারের বিরুদ্ধে কঠোর সংগ্রাম করা হবে। সেই সংগ্রামের ডাক দিতে আগামী ২৩ অক্টোবর দেশনেত্রী বেগম খালেদা জিয়া নীলফামারী আসছেন।
আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, জনগনকে সাথে নিয়ে এমন আন্দোলন করা হবে আপনারা ক্ষমতা ছাড়ার সময় পাবেননা। দিল্লির ভিসা থাকলেও এয়ারপোর্ট পর্যন্ত যাবার সময়ও পাবেননা।
এসময় তিনি আরো বলেন, খালেদা জিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে। শেখ হাসিনা খালেদাকে গ্রেফতারের চেষ্টা করলে উত্তর জনপদের ঘরে ঘরে আগুন জ্বালানো হবে।
এসময় ডোমার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ প্রধান, জাগপার ডোমার উপজেলা সভাপতি জাকিউল হোসেন ও ডোমার পৌর বিএনপির আহবায়ক আনিছুর রহমান আনু বক্তব্য রাখেন।
উল্লেখ্য আগামী ২৩ অক্টোবর নীলফামারী বড় মাঠে ২০ দলীয় জোটের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন জোটের নেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ