• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন |

গাইবান্ধায় ৬ বাড়ি-ঘরে দুর্বৃত্তদের হামলা, লুটপাট

gaibandhaগাইবান্ধা: গাইবান্ধার সদর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে ছয় বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের ভবানীপুর গ্রামে শনিবার সকালে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বেশ কয়েক দিন থেকে বিলাসের সঙ্গে প্রতিবেশী একলাছুর রহমান মাস্টারে বাড়ির যাতায়াতের রাস্তা নিয়ে  বিরোধ চলে আসছিল।

শনিবার সকালে খোদ্দকোমরপুর হাইস্কুলের সহকারী শিক্ষক একলাছুর রহমান প্রতিদিনের মতো স্কুলে যাওয়া সময় বেশ কয়েকজন যুবক তাকে এলোপাথারি মারধর করে। পরে তাকে আহত অবস্থায়  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনার পর একলাছুর রহমানের লোকজনরা ক্ষিপ্ত হয়ে বিলাস, শাহিন,বিদ্যুৎ , হিরু মেজবা ও শামীমের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে।

ক্ষতিগ্রস্তদের অভিযোগ ৩০-৪০ জনের একটি সশস্ত্র দল দুপুরে অতর্কিত তাদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এ সময় তিন মোটর সাইকেল, দুটি ফ্রিজ, চারটি টিভি ভাঙচুর করে। এছাড়াও টাকা পয়সা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলে তাদের অভিযোগ।

গাইবান্ধা সদর থান ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিবুর রহমান জানান, বাড়ি-ঘরে হামলার ঘটনা সত্য। তবে নগদ টাকা স্বর্ণালংকার লুটের বিষটি জানি না।

তিনি আরো জানান, হামলার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এখন পরিস্থিতি শান্ত আছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্ততি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ