• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:২২ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

ডোমারে গাছকাটা নিয়ে সংঘর্ষ, আহত ১৭

Songorso-1ডোমার (নীলফামারী) প্রতিনিধি: ডোমারে গাছকাটা নিয়ে সংঘর্ষে উভয়পক্ষের ১৭  জন আহত হয়েছে। আহতদের মধ্যে আট জনকে  উপজেলা হাপাতালে ও দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সকালে উপজেলার সোনারায় ইউনিয়নে সবুজ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গ্রামের আবুল কাশেমের বাড়ির একটি গাছ পাশের হরিণচড়া গ্রামের মোস্তাকিনের পুত্র জনি নিজের জমির ওপর দাবি করে গাছটি কাটতে থাকে। এ সময় আবুল কাশেম বাধা দিলে সংঘর্ষ বাধে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আবুল কাশেম (৪৬) ও আবু হানিফা শাহিন (৪২) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডোমার হাসপাতালে ভর্তি করা হয়েছে মোস্তাকিন (৪৫), ফরিদা রহমান খালেদা (৪০), মোস্তফিজুর রহমান খেজুর ( ৩৫), জনি ( ২৫),  নুরী বেগম  (৩০), আবুল  মনোয়ারা বেগম (৪০), মনোয়ার হোসেন (২২) ও আনোয়ার হোসেনকে (৩০)  ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ