• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন |

মেসির সামনে রেকর্ডের হাতছানি

Mesiখেলাধুলা ডেস্ক: আরেকটি রেকর্ডের সামনে দাঁড়িয়ে বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। শনিবার এইবার’র বিপক্ষে দুই গোল করতে পারলেই স্প্যানিশ লা লিগায় সর্বোচ্চ গোলদাতা তেলমো জারাকে স্পর্শ করবেন এই ক্ষুদে জাদুকর। ফলে মেসি ও বার্সাভক্তরা নতুন রেকর্ড দেখার জন্য বসতে পারেন মাঠ ও টেলিভিশন সেটের সামনে।

বার্সেলোনা-এইবার ম্যাচটি ন্যু-ক্যাম্পে অনুষ্ঠিত হবে। রাত ১২টায় শুরু হওয়া ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস-১।

লা লিগার মেসির গোলসংখ্যা ২৪৯টি। তার চেয়ে দুটি গোল বেশি নিয়ে (২৫১টি) লা লিগায় সর্বোচ্চ গোলের রেকর্ডটি অ্যাথলেটিকো বিলবাওয়ের সাবেক ফরোয়ার্ড তেলমো জারার দখলে।

গত বৃহস্পতিবার কাতালান ক্লাবে এক দশক পূর্ণ করা মেসির সামনে সুযোগ রয়েছে উপলক্ষটা ‘স্মরণীয়’ করে রাখার। তবে এইবার’র বিপক্ষে রেকর্ড গড়তে না পারলেও পরের সপ্তাহের ২৫ অক্টোবর রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ‘এল ক্লাসিকো’তে সুযোগ রয়েছে ‘কিংবদন্তি’ হওয়ার পথে আরেক ধাপ এগিয়ে যাওয়ার।

‘এইবার’ প্রথমবারের মতো লা লিগায় খেলার ছাড়পত্র পেয়েছে। অতএব এমন একটি দলের বিপক্ষে মেসির জন্য দুই গোল করা খুব একটা কষ্টকর হওয়ার কথা নয়। আর এইবারের বিপক্ষে না পারলেও ২৫ অক্টোবরের ‘এল ক্লাসিকো’ তো রয়েছেই।

লা লিগায় ৭ ম্যাচ শেষে ১৯ পয়েন্ট নিয়ে আপাতত পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে মেসি-নেইমারের বার্সেলোনা। সবচেয়ে বড় কথা হলো বার্সেলোনা লা লিগার চলতি মৌসুমে এখনো কোনো গোল হজম করেনি।  -গোল ডটকম ও ডেইলি মেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ