• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৫৮ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

আঘাত পেয়ে ক্ষিপ্ত সানি লিওন

saniবিনোদন ডেস্ক : নানা কারণে খবরের শিরোনাম হয়েছেন বলিউড তারকা সানি লিওন। তবে এবার খবরের শিরোনাম হয়েছেন অন্য কারণে। সম্প্রতি এক টিভি রিয়েলিটি শোতে এক প্রতিযোগীর ছুড়ে দেওয়া গয়নার বাক্সের আঘাতে আহত হয়েছেন এ অভিনেত্রী। এতে ঘটনাক্রমে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি।

ভারতীয় টিভি চ্যানেল এমটিভির শো স্প্লিটসভিলাতে সহ-উপস্থাপক এবং প্রতিযোগীদের পরামর্শদাতা হিসেবে কাজ করেন সানি। সেই অনুষ্ঠানের শ্রাবণ রেড্ডি নামক এক প্রতিযোগীর দ্বারা এ শারীরিক আঘাতের শিকার হয়েছেন তিনি।

ভারতীয় দৈনিক পত্রিকা টাইমস অব ইন্ডিয়ার সূত্রে জানা যায়, স্প্লিলিটসভিলা অনুষ্ঠানের প্রতিযোগী শ্রাবণ রেড্ডি একটি রাজস্থানি জুয়েলারি বক্স এ অনুষ্ঠানে তার সহশিল্পীর দিকে ছুড়ে দেন। কিন্তু সেটা তার সহশিল্পীর শরীরে না লেগে সানি লিওনের শরীরে লাগে।

এ ঘটনায় সানি খুবই মর্মাহত হয়েছেন বলে জানা যায়। ওই প্রতিযোগীকে নানাভাবে গালিগালাজও করেছেন এ অভিনেত্রী। শ্রাবণ রেড্ডি অবশ্য তার কাজের জন্য পরে মাফ চেয়েছেন। কিন্তু তাতে মন গলেনি জিসম টু খ্যাত সানি লিওনের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ