• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

মোহিত সুরির মুখে বিয়ার নিক্ষেপ

surবিনোদন ডেস্ক : আবারও এক নারীকে খারাপ প্রস্তাব দিয়ে বিতর্কে জড়ালেন বলিউডের খ্যাতিমান পরিচালক ও বলিউড অভিনেত্রী উদিতা গোস্বামীর স্বামী মোহিত সুরি।

মোহিত সম্প্রতি বন্ধুদের নিয়ে মুম্বাইয়ের একটি জনপ্রিয় বার কাম রেস্তোরাঁতে গিয়েছিলেন। সেলিব্রেটিদের কাছে এই বারটি বেশ জনপ্রিয়। জানা গেছে, সেখানে উপস্থিত এক নারীকে ‘ওয়ান নাইট স্ট্যান্ডের’ কুপ্রস্তাব দেন মোহিত। এই ব্যবহারে ওই নারী এতটাই বিরক্ত হন যে গ্লাসভর্তি বিয়ার মোহিত সুরির মুখে ছুড়ে মারেন।

মোহিতের কাছে এটা অবশ্য নতুন কিছু নয়। এ রকম বিতর্কের ঘটনা এর আগেও ঘটিয়েছেন তরুণ এই পরিচালক।

কালিউগ, ও লামহে, আওয়ারাপান, মার্ডার-২, আশিকি-২, এক ভিলেনসহ বলিউডের বেশ কিছু সুপার হিট চলচ্চিত্রের পরিচালক হিসেবে পরিচিত মোহিত সুরি। বলিউড অভিনেত্রী উদিতা গোস্বামীর সঙ্গে আট বছর প্রেম করে ২০১৩ সালে তারা বিয়ে করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ