• বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন |
শিরোনাম :
শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামি জিতু গ্রেপ্তার সৈয়দপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ শ্রেণিকক্ষে রাবি শিক্ষিকাকে মারতে গেলেন ছাত্র! অর্থ হাতিয়ে নেওয়ার অভিযােগ এনজিও’র দুই কর্মকর্তা গ্রেফতার জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার

ছোট পর্দার বড় তারকা কিম কারদেশিয়ান

imagesবিনোদন ডেস্ক : গানের চরণে গীতিকারের ভাষায় ‘একই অঙ্গে এতো রূপ দেখিনি তো আগে’ এমন বচন যদি বাস্তব দুনিয়ায় প্রত্যক্ষ করতে হয় সেক্ষেত্রে হলিউডি কিম কারদেশিয়ান হয়তো হবেন একদম সুযোগ্য উদাহরণ। হালের বিনোদন মিডিয়াতে তাকে চেনার মানুষের অভাব না হলেও হয়তো ঠিক কোন কোন ক্ষেত্রে তার বিচরণ- সেটা হয়তো হলফ করে বলতে পারবেন না অনেকেই। প্রথমত রিয়েলিটি টেলিভিশন তারকার পরিচয়টা তো সর্বজনবিদিত। আর তার পাশাপাশি কিম বিচরণ করে চলেছেন সামাজিক যোগাযোগের মাধ্যমের ওপর ভর করে বেড়ে ওঠা মিডিয়াপাড়ায়। তার পাশাপাশি সমাজকর্মী, ফ্যাশন ডিজাইনার, নারী বণিক, মডেল আর সর্বোপরি অভিনেত্রী পরিচয়টা তো আছেই। এখানেই শেষ নয়, কিম কারদেশিয়ানের বাণিজ্যের ঘরবসতি তথ্যপ্রযুক্তি ক্ষেত্রকেও ছাপিয়ে গেছে রীতিমতো। চলতি বছরের মাঝামাঝি আইফোনের গ্রাহকদের জন্য বাজারে ছেড়েছেন স্বীয় নামধারী একটা মোবাইল গেম। গেমের অনুষঙ্গ বিক্রিতেও নাকি লাভের অঙ্ক গুনছেন রীতিমতো।
কিমের পুরো নাম কিম্বারলি নোয়েল কারদেশিয়ান। বাবা বিখ্যাত আইনজীবী রবার্ট কারদেশিয়ান আর টেলিভিশন তারকা ক্রিস জেনারের পরিবারে লালিত কিমের তাই মিডিয়া অন্তর্ভুক্তিটা অনেকটা পারিবারিক টানেই। মডেলিং আর ফ্যাশন ম্যাগাজিনের আলোকচিত্র থেকে ক্যারিয়ারের মোড় কিমকে নিয়ে পৌঁছে দেয় রিয়েলিটি টিভির জগতে। তবে আলোচনার পাশাপাশি সমালোচনার রাস্তাটাও ছিল বেশ বর্ণাঢ্য। ২০০৭-এ হিপহপ গায়ক রে জি’র সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের পর বিতর্কিত তারকা হিসেবে অনেকটাই সামনে চলে আসে কিমের নাম। আলোচিত হলিউড অভিনেত্রী প্যারিস হিলটনের ইমেজকেও অনেকটা টেক্কা দিতে শুরু করা কিমকে অন্তর্ভুক্ত করতে থাকেন রিয়েলিটি টিভি শোর নির্মাতারা। ২০১১ সালে বাস্কেটবল তারকা ক্রিস হামফ্রিসের সঙ্গে বিয়ের বন্ধনে যুক্ত হলেও, সেটা টেকেনি সময়ের পাল্লায়। তবে একা নেই কিম। বছর দুয়েক ধরে জুড়েছেন গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে প্রণয়ের সম্পর্কে। ১৯৮০ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেন বহুগুণে গুণান্বিতা কিম কারদেশিয়ান। ৩৪ পেরোনো কিমের জন্মদিনের আয়োজনকে সফল করতে প্রস্তুতিও চলছে বেশকিছু দিন ধরেই। লাস ভেগাসের বর্ণিল উৎসবে জন্মদিনের প্রহর রাঙাতে প্রস্তুত কিমের স্বামী কেনি ওয়েস্টসহ পরিবারের সবাই। কিন্তু কাটা ঘায়ে নুনের ছিটে যেন লেগেছে কিমেরই ছোট বোন কোল কারদেশিয়ানের অাঁতে। দুজনই একই রিয়েলিটি টিভি মিডিয়া দাপিয়ে বেড়ানোর প্রত্যয় নিয়ে মিডিয়ায় এলেও গত বেশ কয়েক বছর ধরেই দুজনের পরস্পরবিরোধী অবস্থানে বেশ ক’বারই খবরের শিরোনাম হয়েছেন কিম ও কোল। কিমের সব সময় মিডিয়ার গসিপে এগিয়ে থাকার বিষয়টাতেই তাই অনেকটা জ্বালা ধরে কোলের। আর তাই কিমের জন্মদিনের উৎসবকে ঘিরেও হয়তো এমনি কোনো কাদা ছিটানোর পরিকল্পনা আছে বলেই ধারণা অনেকের। যদিও টিভি দর্শকের একটা বড় অংশের দাবি, এসব বিরোধের আসলে ষোলোআনাই অভিনয়। একে অন্যের গায়ে ময়লা ছিটিয়ে কোল আর কিম- দুজনেরই চেষ্টা মিডিয়া গুঞ্জনে এগিয়ে থেকে সংবাদের শিরোনাম হওয়ার। তবে উদ্দেশ্য বিধেয় যাই হোক, কিমের জন্মদিনের এ বিশেষ দিনটাতে অন্তত তার দুনিয়াজোড়া ভক্তদের অনেকেই তাকে শুভেচ্ছা জানাতে ভুলবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ