• সোমবার, ১৬ মে ২০২২, ১০:২১ অপরাহ্ন |

সৈয়দপুর লায়ন্স ক্লাবের উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ

saidpur photo,01-01-2015   (1)সিসি নিউজ: নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় সাতারুপাড়ায় সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৮৫টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের যৌথ উদ্যোগে আনুষ্ঠানিকভাবে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। নীলফামারী সদর উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) সহযোগিতায় ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা  হয়েছে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারের মধ্যে একটি করে অ্যালুমিনিয়ামের ঢাকনাসহ পাতিল,১ টি করে কড়ই, ২টি থালা, ১টি করে চামচ, ১টি করে জগ, ১টি করে গ্লাস, ১টি করে কম্বল এবং নগদ ১০০০ টাকা করে বিতরণ করা হয়েছে।
ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে নীলফামারী সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সাবেত আলী, সোনারায় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ্ মান্নু, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের উপদেষ্টা লায়ন আলহাজ্ব মো. নজরুল ইসলাম, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন লায়ন মো. নজরুল ইসলাম খান কিশোর, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি লায়ন প্রভাষক মো. আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদ লায়ন প্রভাষক মো. আব্দুল্লাহ্ আল- জেহাদী, ট্রেজার লায়ন মো. মামুন তারিফ, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সভাপতি লায়ন মো. আবিদ রশীদ, সাধারণ সম্পাদক লায়ন মো. ইমরান হোসেন,ট্রেজার লায়ন মো. মশিউজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর রাত আনুমানিক ৮টার দিকে নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় সাতারুপাড়ায় এক ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়। এতে ওই গ্রামের ৮৫টি পরিবারের সর্বস্ব আগুনে পুঁড়ে ছাই হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ