• সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন |

দিনাজপুরে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন জ্যাকেট বিতরণ

IMG_0015 copyদিনাজপুর প্রতিনিধি : সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন জ্যাকেট বিতরণ করেছে রংপুরের ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবকমুলক সংগঠন ‘স্পৃহা’।
শুক্রবার সকালে দিনাজপুর স্টেশন ক্লাবে ‘স্পৃহা’র আয়োজনে দেড় শতাধিক সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন জ্যাকেট বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক এবং দৈনিক আজকের প্রতিভার সম্পাদক ও প্রকাশক আবু সাঈদ আহমেদ কুমার, বিশেষ অতিথি ছিলেন ‘স্পৃহা’র উপদেষ্টা শ্যামল কুমার ঘোষ। ‘স্পৃহা’র প্রজেক্ট সমন্বয়ক মাহবুবুর রহমান সায়নের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্পৃহা’র উপদেষ্টা এনামুল হাফিজ বাচ্চু, মাহবুবুল বারেক, সহ-প্রতিষ্ঠাতা ইহ্তিশাম চৌধুরী, মেসবা-উল-হক, তাহমিদ হোসেন, হুমায়ুন কবীর, কৌশিক কুমার, হাসিব নোমান, মাহবুবুর রহমান, জাহির হোসেন প্রমুখ। উল্লেখ্য, প্রতিবছরের ন্যায় এবআরেও ‘স্পৃহা’ বিভিন্ন জেলা-উপজেলায় সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

CITY BANK Picদি সিটি ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

দি সিটি ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে দিনাজপুর সদর উপজেলার কমলপুর ইউনিয়নের জনতার মোড় এলাকায় স্থানীয় একটি অটো রাইস মিল প্রাঙ্গণে অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন ১০নং কমলপুর ইউনিয়র পরিষদের চেয়ারম্যান মোঃ মাজেদুর রহমান জুয়েল। এ সময় দি সিটি ব্যাংক লিমিটেড’র ভাইস প্রেসিডেন্ট ও দিনাজপুর শাখার ম্যানেজার মোঃ মিজানুর রহমান, সিটি ব্যাংক কর্মকর্তা মোঃ আনিসুর রহমানসহ অন্যান্য অতিথি ও ব্যাংকের গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সিটি ব্যাংক প্রায় তিন শতাধিক শীতার্ত মানুষর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ