• রবিবার, ২২ মে ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন |

দিনাজপুর পৌর বিএনপি নেতা দিলিপের দাফন সম্পন্ন

Sokদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর পৌর বিএনপি নেতা শহিদুল আলম দিলিপের জানাজার নামাজ শুক্রবার দুপুর ২টায় দক্ষিণ বালবাড়ী এসপির মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার লাশ শেখ জাহাঙ্গীর  গোরস্তানে দাফন করা হয়।
মরহুমের জানাজার নামাজে দিনাজপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ লুৎফর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, দিনাজপুর পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সোলায়মান মোল্লা, মোঃ সিরাজ আলী সরকার, সাধারণ সম্পাদক সৈয়দ জাকির হোসেন বাবু, যুগ্ম সম্পাদক সামসুজ্জামান চৌধররী খোকা, আলহাজ্ব নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সরকার,  বিএনপি নেতা আজহারুল ইসলাম দুলু, আব্দুস সামাদ আলী, শরিফ জাকির হোসেন হিরা, মাহবুব হাসান হিরা, দুলালসহ জেলা বিএনপি, পৌর বিএনপি ও ওয়ার্ড বিএনপির অন্যান্য নেতাকর্মী এবং মরহুমের আত্মীয়-স্বজন ও সর্বস্তরের মুসল্লিবৃন্দ অংশগ্রহন করেন।
উল্লেখ্য, গত ১ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে ৩টায় শহিদুল আলম দিলিপ (৫৪) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

বিএনপি নেতৃবৃন্দের শোক
মরহুম নাসির উদ্দীনের মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ লুৎফর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী, দিনাজপুর পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সোলায়মান মোল্লা, মোঃ সিরাজ আলী সরকার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ