• সোমবার, ১৬ মে ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন |

সৈয়দপুর হাসপাতাল থেকে পলাতক আসামী আটক

Hand Cupসিসি নিউজ: প্রায় ১৪ মাস পর সৈয়দপুর হাসপাতাল থেকে পলাতক মাদক ব্যবসায় জড়িত মা-মেয়েকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঢাকাগামী একটি কোচ থেকে মাদকসহ তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, গত ২০১৩ সালের ১৪ অক্টোবর সন্ধ্যায় মাদকসহ পুলিশের হাতে আটক হয় শহরের হাওলাদার পাড়ার সিদ্দিকের স্ত্রী রেজিয়া বেগম (৪৫) ও তার মেয়ে ইতি বেগম (২৫)। ওই রাতে হাজতখানায় কৌশলে রেজিয়া ও ইতি অসুস্থ হওয়ার ভান করে। পুলিশ তাৎক্ষণিক তাদের চিকিৎসার জন্য সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। মুষলধারে বৃষ্টির ওই রাতেই কৌশলে মা-মেয়ে হাসপাতাল থেকে পালিয়ে যায়। আর এ ঘটনায় হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য মোস্তাফিজুর রহমান মন্ডলকে সাময়িকভাবে বরখাস্ত করে উর্ধতণ কর্তৃপক্ষ। সেই থেকে তারা পুলিশের চোখ ফাঁকি দিয়ে আত্মগোপনে থাকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পলাতক রেজিয়া-ইতি ঢাকাগামী কোচ মীম পরিবহনে ঢাকা যাচ্ছে – এমন খবর পেয়ে সৈয়দপুর থানার এসআই নজরুল ইসলাম কামারপুকুর-চিকলীর মাঝখানে হাজীর বটতলা নামক স্থানে কোচটিকে আটক করে। এ সময় যাত্রীবেশে থাকা পলাতক রেজিয়া ও ইতিকে  ৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

এসআই নজরুল ইসলাম সিসি নিউজকে জানান, শহরের পুরাতন বাস টার্মিনাল থেকে পুলিশের লোক যাত্রীবেশে ওই গাড়ীতে অবস্থান করে। সুচতুর রেজিয়া ও ইতি শহর থেকে দূরে কামারপুকুর থেকে ওই গাড়ীতে ওঠে।

এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে এবং আজ শুক্রবার জেলহাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ