• শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৩১ অপরাহ্ন |

গুলশান কার্যালয়ে অবস্থানের সিদ্ধান্ত খালেদা জিয়ার

Khaladaঢাকা : পুলিশি প্রহরায় বাসভবনে না গিয়ে গুলশান কার্যালয়ে অবস্থানের সিদ্ধান্ত নিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার রাত ১টার দিকে এ সিদ্ধান্ত নেন তিনি।
এ বিষয়ে সাবেক মহিলা এমপি আসিফা আশরাফি পাপিয়া বলেন, তাকে এখান থেকে বের হতে দেয়া হয়নি। অবরুদ্ধ করা হয়েছে। তাই তিনি এখানেই অবস্থান করবেন। এদিকে রাত ২টার দিকে গুলশান কার্যালয়ে একটি মিনি ট্রাকযোগে খাবার সরবরাহ করা হয়েছে।  বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সেখানে অবস্থান করা মহিলা দলের নেতাকর্মীদের জন্য এ খাবার সরবরাহ করা হয়েছে বলে জানা গেছে।
এদিকে খালেদা জিয়ার বিশেষ সহকারী এডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস জনান, ৫ জানুয়ারির সমাবেশ সফল করার আহবান জানিয়েছেন খালেদা জিয়া। এর আগে গুলশান কার্যালয়ে অবরুদ্ধ হয়ে পড়েন খালেদা জিয়া।
শনিবার রাত পৌনে ১২ টার দিকে গুলশান কার্যালয় হতে বের হতে বাধার সম্মুখীন হন ২০ দলীয় জোট নেত্রী। ৩০ মিনিট গাড়িতে অপেক্ষা করার পর তিনি গাড়ি থেকে নেমে আবারো কার্যালয়ে প্রবেশ করেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত খালেদা গিয়া কার্যালয়ের দ্বিতীয় তলায় নিজ অফিসে আছেন। রাত সোয়া ১ টার দিকে খালেদা জিয়ার বাসার বুয়া গুলশান কার্যালয়ে প্রবেশ করে।
বিএনপির একটি সূত্র জানায়, খালেদা জিয়া যদি বাসায় যেতে চান তবে তাকে পুলিশি প্রহরায় বাসায় পৌঁছে দেয়া হবে। তবে ৫ জানুয়ারি তিনি বের হতে পরবেন না বলে সন্দেহ করা হচ্ছে।
তাই খালেদা জিয়া গুলশান কার্যালয়ে অবস্থান করার সিদ্ধান্ত নিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।
এদিকে পুলিশের গুলশান জোনের উপ কমিশনার লুৎফুল কবির জানান, নিরাপত্ত‍ার স্বার্থেই পুলিশ এমনটি করেছে। কাউকে অবরুদ্ধ করার উদ্দেশ্যে নয়।
পুলিশের অপর একটি সূত্র জানিয়েছে, খালেদা জিয়াকে গ্রেফতারের কোন সিদ্ধান্ত তাদের নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ