• সোমবার, ২৩ মে ২০২২, ০২:২৫ অপরাহ্ন |

পার্বতীপুরে গ্রামীন ফোনের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

PARBATIPUR PICসিসি নিউজ: পার্বতীপুরে গ্রামীন ফোন ওয়ার হাউজের প্রহরী আনাছার রহমান (৪০)কে পরিকল্পিতভাতে হত্যা করা হয়েছে। পার্বতীপুরে রেল পুলিশ আজ শনিবার সকালে উপরে উঠার সিড়িঁর সাইডে মালামাল রাখার স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে রেলওয়ের পশ্চিমাঞ্চলের সৈয়দপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহমদুল আলম ও পার্বতীপুর পৌর মেয়র ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে গ্রামীন ফোন ওয়ার হাউজের অপর দুই প্রহরীকে আটক করে।
আটককৃত প্রহরী মাহাবুবার রহমান জানায়, শুক্রবার রাত ১০টার সময় ডিউটি শেষ করে নিহত আনাছারকে চার্জ বুঝে দিয়ে চলে যান। আজ শনিবার সকালে চার্জ নিতে এসে তাকে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পাওয়ায় ওই এলাকায় জনগণের সমাগম হয়। পরে পুলিশকে খবর দেওয়া হলে গ্রামীন ফোনের ওয়ার হাউজের প্রাচীর টপকিয়ে ভেতরে গিয়ে কলাক্সিবল গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে নিহত প্রহরী আনাছারকে ওয়ার হাউজের উপরে ওঠার সিড়ির নীচে ফাঁকা জায়গায় মালামাল রাখার স্তুপ থেকে উবুড় করা অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।
এদিকে রেল পুলিশ জানায়, গ্রামীন ফোনের ওয়ার হাউজের প্রহরী আনাছার রহমানকে কোম্পানীর ইউনিফরম ও পায়ে বুট জুতা পড়া অবস্থায় উদ্ধার করলেও ইউনিফরমে অপর প্রহরী মাহাবুবার রহমানের ইউনিফরম পড়া ছিল। আটককৃত মাহবুবার রহমান পার্বতীপুর উপজেলার বেল্ইচন্ডি ইউপির হরিরমপুর ভাটিপাড়া গ্রামের মৃত তফুর উদ্দিনের পুত্র ও অপর আটককৃত মহসিন আলী একই উপজেলার মনমথপুর ইউনিয়নের রাজাবাসর গ্রামের মৃত খোকা সরকারের পুত্র। মৃত্যুর সঠিক কারন নির্ণয় করতে নিহতের লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি হত্যা মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ