• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুর থেকে অটোবাইক ছিনতাই, আটক ১

PARBATIPUR PIC 1পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: পার্বতীপুরে বড়পুকুরিয়া-মধ্যপাড়া মহাসড়কে অটোচালককে অজ্ঞান করে অটোবাইক নিয়ে যাওয়ার সময় পুলিশ ও এলাকাবাসী এক ছিনতাইকারীকে আটক করেছে।
জানা গেছে, শুত্র“বার সকাল ১০টার দিকে সৈয়দপুর বাসটার্মিনাল থেকে দু’জন যাত্রীবেশে ছিনতাইকারী ১৫ শ’ টাকায় দিন চুক্তি করে তারা প্রথমে সৈয়দপুর সিও অফিসে যায়। কাজ সেরে আবার তারা অটোতে চড়ে কয়লা খনি গেটে এসে নামে। দুপুরে জুস কিনে বড়পুকুরিয়া-মধ্যপাড়া মহাসড়কের দিকে রওয়ানা হয়। কিছু দূর যাওয়ার পর ছিনতাইকারীরা আটো চালককে জোরপূর্বক জুস খাওয়ায়। সে অচেতন হলে ছিনতাইকারীরা তাকে মহাসড়কের ব্রীজের নিচে লুকিয়ে রাখার সময় এলাকাবাসী ও পথচারীরা দেখতে পায়। পথচারীরা ছিনতাইকারীদের ধাওয়া করে বাবুল নামের একজনকে আটক করে। আটক ছিনতাইকারীর বাড়ী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার তালুকা শরবন্দি গ্রামের আজিজার রহমানের পুত্র। অপর পলাতক ছিনতাইকারী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার মঠেরহাট গ্রামের মৃত্যু রোস্তম আলীর পুত্র সাজু মিয়া বলে জানা গেছে। পার্বতীপুর আটোবাইক শ্রমিক কল্যান সোসাইটির সভাপতি রেজাউল করিম, সাধারন সম্পাদক রহমত আলী ও সহ-সভাপতি সাদেক আলী এ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। তারা অচেতন অটো শ্রমিককে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাতে পার্বতীপুর মডেল থানার এসআই সাইফুল ইসলাম ঘটনাস্থালে গিয়ে ছিনতাইকারীকে গ্রেফতার করে। অসুস্থ্য অটো চালক পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউপির বাঘাচোরা রহমতনগর গ্রামের মৃত্যু জবার উদ্দিনের পুত্র শফিকুল ইসলাম(৩০)।
উল্লেখ্য,গত ২৬ ডিসেম্বর পার্বতীপুর সোসাইটির সদস্য পলাশবাড়ী ইউপির ডাঙ্গারহাট নিজ বাড়ী থেকে হাসান আলীর একটি অটোবাইক চুরি হয়। পুলিশ ৩১ ডিসেম্বর একই এলাকার আটোবাইক চোরকে আটক করে। এ পর্যন্ত পার্বতীপুরে ৮টি অটোবাইক চুরি ও ছিনতাই ঘটনা ঘটেছে। এই অটোবাইকসহ দুটি উদ্ধার হয়েছে বলে পার্বতীপুর আটোবাইক শ্রমিক কল্যান সোসাইটির সভাপতি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ