• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৩১ অপরাহ্ন |

সৈয়দপুর পৌর মেয়র ঝাড়ু হাতে রাস্তায়

DSC04417সিসি ‍নিউজ: নিজের পৌরসভা আবর্জনা মুক্ত ও পরিস্কার পরিচ্ছন্ন রাখতে নিজেই ঝাড়ু তুলে নিলেন সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার। শহর পরিস্কার পরিচ্ছন্ন এ অভিযানে পৌর নাগরিকদের শরিক হতে আহবান জানালেন তিনি।
রোববার দুপুরে শহরের পাঁচমাথা মোড়ে ঢাকাস্থ পরিবর্তন চাই সংগঠনের ব্যানারে ‘দেশটিকে পরিস্কার করি’ এই শ্লোগান নিয়ে সৈয়দপুরে পরিস্কার অভিযানের উদ্বোধনকালে তিনি মোড়ের রাস্তাঘাটে পড়ে থাকা  ময়লা আবর্জনা  নিজ হাতে ঝাড়ু নিয়ে পরিস্কার করেন।
পরির্বতন চাই সংগঠনকে ধন্যবাদ জানিয়ে এসময় তিনি পৌরসভার নাগরিকদের উদ্যেশে বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। তেমনি আমি এই পৌরসভার মেয়র হওয়ায় নিজ পৌর এলাকা পরিস্কার রাখাও আমার কাজের মধ্যে পরে। পৌরসভার নাগরিকরাও সচেতন হয়ে নিজের এলাকাটি পরিস্কার পরিচ্ছন্ন রাখতে আহবান জানান।
এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়, সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় এবং হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সৈয়দপুরের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। ওইসব উপস্থিত শিক্ষার্থীরাই পরির্বতন চাই এর প্রতিনিধি হিসেবে নিজ শহরকে পরিস্কার রাখতে এ পরিস্কার অভিযানের আয়োজন করে। মেয়রের পাশাপাশি ঝাড়ু হাতে পৌর কাউন্সিলরগণ পরিস্কার অভিযানে অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ