• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৫০ অপরাহ্ন |

মুসলমান হলেন তামিল নায়িকা মনিকা!

monikaবিনোদন ডেস্ক: দক্ষিণ ভারতীয় সিনেমার নায়িকা মনিকা এক মুসলিম পুরুষের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার জন্যই গত বছর হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। মুসলিম হওয়ার পর তিনি নিজের নামকরন করেন রাহিমা। সুন্দরী এই তামিল নায়িকা ‘আঝহাগি’ নামের একটি সিনেমায় অভিনয় করে ব্যাপক খ্যাতি লাভ করেছিলেন। এছাড়াও আরো বেশ কয়েকটি তামিল সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন মনিকা।বিয়ের জন্যই মুসলমান হলেন তামিল নায়িকা মনিকা!

কিন্তু গত বছরের শুরুর দিকে ইসলামে ধর্মান্তরিত হওয়ার পরপরই তিনি সিনেমায় অভিনয়ের ক্যারিয়ারকে বিদায় জানানোর ঘোষণা দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন যে, ২০১৪ সালের মে মাসেই বিয়ে বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি।বিয়ের জন্যই মুসলমান হলেন তামিল নায়িকা মনিকা!
কিন্তু সর্বশেষ খবর হল, এই সুন্দরী নয়িকা চেন্নাই-ভিত্তিক উদ্যোক্তা ও মাদুরাই শহরের বাসিন্দা মালিক নামে এক ব্যবসায়ীকে বিয়ে করতে চলেছেন। আগামী ১১ জানুয়ারি চেন্নাইয়ে এ বিয়ে অনুষ্ঠিত হবে। পারিবারিক আয়োজনেই এই বিয়ে করছেন মনিকা। বর মালিক মনিকারই বাবার এক ঘনিষ্ঠ মুসলিম ব্যবসায়ী বন্ধুর ছেলে।বিয়ের জন্যই মুসলমান হলেন তামিল নায়িকা মনিকা!
জন্মসূত্রে হিন্দু মনিকার আসল নাম ছিল রেখা মারুথিরাজ। কিন্তু তামিল ও তেলেগু সিনেমায় অভিনয় করার জন্য তিনি মনিকা ছদ্মনাম গ্রহণ করেন। পরে মালায়লাম সিনেমায় অভিনয় করার জন্য পারভানা ছদ্মনাম ধারণ করেন। আর ইসলামে ধর্মান্তরিত হওয়ার পর মনিকার নাম রাখা হয় এমজি রাহিমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ