• রবিবার, ২২ মে ২০২২, ১০:১২ পূর্বাহ্ন |

রুবেলকে বাদ দিতে হ্যাপির করা রিট খারিজ

Happyসিসি ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের পেসার রুবেল হোসেনকে বিশ্বকাপ দল ও জাতীয় দল থেকে বাদ দেয়ার জন্য অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা রিট আবেদন খারিজ করে দিয়েছে হাইকোর্ট।
মঙ্গলবার বিচারপতি বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান ও গাজী রেজাউল হকের বেঞ্চ রিট আবেদনটি খারিজ করে দেন

শুনানিকালে হ্যাপির পক্ষে রিট দায়েরকারী মো. ইউনূস আলী আকন্দ উপস্থিত না থাকায় রিটটি খারিজ করে দেয়া হয়।
ক্রিকেট বিশ্বকাপের দল ও জাতীয় দল থেকে পেসার রুবেল হোসেনকে বাদ দেয়ার আরজি জানিয়ে সোমবার (৫ জানুয়ারি) হাইকোর্টে রিটটি দায়ের করেন হ্যাপি। তার পক্ষে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিট দায়ের করেন তার আইনজীবী মো. ইউনূস আলী আকন্দ।
আইনজীবী ইউনূস জানান, রিট আবেদনে রুল জারি ও রুল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত রুবেলকে জাতীয় দল ও বিশ্বকাপ দল থেকে বাদ দিতে আদালতের নির্দেশনা চাওয়া হয়। পাশাপাশি হ্যাপির মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তার পাসপোর্ট জব্দ করার আবেদনও জানানো হয়।
প্রসঙ্গত, বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন হ্যাপি। এ মামলায় গত বছরের ১৫ ডিসেম্বর হাইকোর্টে হাজির হয়ে আগাম জামিন নেন ক্রিকেটার মো. রুবেল হোসেন।
বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি মো: আকরাম হোসেন চৌধুরীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাকে চার সপ্তাহের জামিন দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ