• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫২ অপরাহ্ন |

সুনন্দা পুষ্করকে খুন করা হয়েছিল: দিল্লি পুলিশ

image_112985_0আন্তর্জাতিক ডেস্ক: খুনই হয়েছিলেন ভারতের সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শশী থারুরের স্ত্রী সুনন্দা পুষ্কর। মঙ্গলবার এমনই জানাল দিল্লি পুলিশ। মেডিক্যাল বোর্ডের রিপোর্টে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য।
দিল্লি পুলিশ কমিশনার বি এস বাসিস জানিয়েছেন, ২৯ ডিসেম্বর রিপোর্ট পেশ করে মেডিক্যাল বোর্ড। ওই রিপোর্টে ‘সুনন্দার মৃত্যু অপ্রাকৃতিক’ বলেই উল্লেখ করা হয়েছে। রিপোর্টে এ-ও বলা হয়েছে, বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে। মুখ দিয়ে বা ইনজেকশনের মাধ্যমে বিষ দেওয়া হয়ে থাকতে পারে সুনন্দাকে। বি এস বাসিস জানিয়েছেন, তদন্তের জন্য বিদেশে স্যাম্পেল পাঠানো হবে

উল্লেখ্য, গত বছর ১৭ জানুয়ারি দিল্লির বিলাসবহুল লীলা কেমপিনস্কি হোটেলের একটি রুম থেকে সুনন্দা পুষ্করের দেহ উদ্ধার হয়। সে সময় আত্মহত্যার তথ্যের ওপর জোর দেওয়া হলেও, ভিসেরা রিপোর্ট বলছিল অন্য কথা।
প্রথম ময়নাতদন্তে বলা হয়েছিল, মৃত্যুর সময় সুনন্দার পেটে বিষ বা কোনো ধরনের ওষুধ পাওয়া যায়নি। অথচ ভিসেরা রিপোর্টে বলা হয়েছিল, ড্রাগ পয়জানিংয়ে তার মৃত্যু হয়েছে। এবার মেডিক্যাল বোর্ডের রিপোর্টও এতেই সিলমোহর দিল।
এই তথ্য সামনে আসার পর সমস্যা বাড়ল কংগ্রেস নেতা এবং প্রাক্তন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শশী থারুরের। তাকে আরও জেরা করতে পারে দিল্লি পুলিশ।
ইতোমধ্যে ৩০২ ধারায় হত্যার মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ। ডিসিপি (দক্ষিণ) প্রেম নাথ এবং অতিরিক্ত ডিসিপি (দক্ষিণ) কুশওয়াহর নেতৃত্বে একটি তদন্তকারী দল গঠন করা হয়েছে।- ওয়েবসাইট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ