• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

খালেদা জিয়ার বিরুদ্ধে হত্যা মামলা হতে পারে: তথ্যমন্ত্রী

Enuঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে হত্যা মামলা হতে পারে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
মঙ্গলবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বক্তব্য দেওয়ার সময় সাংবাদিকদের  এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
খালেদা জিয়াকে বোমাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের উসকানিদাতা হিসেবে চিহ্নিত করে তথ্যমন্ত্রী বলেন, শাহজাহানপুরে পাইপে পড়ে শিশুর মৃত্যুর ঘটনায় যদি ঠিকাদারের বিরুদ্ধে হত্যা মামলা হতে পারে। তাহলে সিএনজি চালিত অটোরিকশায় একই পরিবারের তিনজনকে অগ্নিদগ্ধের ঘটনায় উসকানিদাতা হিসেবে খালেদা জিয়া হত্যা মামলার সম্মুখীন হবেন। ওই মামলার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করতে খালেদা জিয়াকে পরামর্শ দিয়েছেন তথ্যমন্ত্রী।
তবে কোন অটোরিকশায় একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন, তা নির্দিষ্ট করে উল্লেখ করেননি মন্ত্রী।
খালেদা জিয়া গ্রেফতার হবেন কি না সাংবাদিকরা জানতে চাইলে মন্ত্রী বলেন, তিনি গ্রেফতারও হতে পারেন। হত্যা মামলা করার বিষয়টি স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখছে বলেও জানান তিনি।
খালেদা জিয়াকে কার্যালয়ে অবরুদ্ধ করা সম্পর্কে তথ্যমন্ত্রী বলেন, ‘ওনাকে (খালেদা জিয়া) উসকানি থেকে বিরত করেছি। কোনো উসকানির ছাড় দেওয়া হবে না’।
বিএনপির সঙ্গে আলোচনা হবে কি না জানতে চাইলে ইনু বলেন, ‘এই মুহূর্তে আলোচনার প্রয়োজন দেখছি না। আগে খালেদা জিয়াকে তাঁর অবস্থান পরিবর্তন করতে হবে’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ