• সোমবার, ২৩ মে ২০২২, ০৩:২৯ অপরাহ্ন |

সৈয়দপুরে ফিল্মি স্টাইলে দুই যুবককে হত্যার চেষ্টা

Hottarসিসি নিউজ: সৈয়দপুরে ফিল্মি ষ্টাইলে ধাওয়া করে দেশীয় অস্ত্র দ্বারা কুপিয়ে দুই যুবককে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসিরা। এতে যুবকদ্বয় প্রাণে বেঁচে গেলেও কুড়ালের আঘাতে ক্ষত-বিক্ষত হয়ে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে শহরের সিনেমা রোডের বিজলী মোড়ে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই দিন বিকেলে ৭-৮জনের একটি সন্ত্রাসি দল চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্র হাতে ওই সড়কে ধাওয়া করে রেজাউল (৩০) ও নাদিম (২৮) কে এলাপাতারি কুপিয়ে বীরদর্পে এলাকা ত্যাগ করে। পরে প্লাজার কিছু ব্যবসায়ি ও ক্রেতা আহত যুবকদের চিকিৎসার জন্য সৈয়দপুর সদর হাসপাতালে ভর্তি করে।
আহত রেজাউলের পিতা মাহতাব বার্বুচি (৬০) জানান, শহরের রুবি ডেকোরেটর মালিক সাগরের কাছে ৩ হাজার টাকা পাওনা ছিল। ঘটনার আগের দিন সে টাকা চাইতে গিয়ে সাগর ও তার বোন জামাই মিলে সৈয়দপুর থানার সামনে আমাকে লাঞ্চিত করে। এর পরের দিন এ ঘটনার জের ধরে সাগর ভাড়া করা সন্ত্রাসিদের লেলিয়ে দিয়ে এ ঘটনা ঘটিয়েছে।
তবে এমন অভিযোগ অস্বীকার করে রুবি ডেকারেটরের মালিক সাগর জানান, ব্যবসা সংক্রান্ত হিসেব-নিকেশের জের ধরে আগের দিন মাহতাব বাবুর্চির লোকজন আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আর সে বিষটি থানা পুলিশকে অবহিত করি।  মঙ্গলবার আলম প্রেসের সামনে ডেকারেটরের কাজ করার সময় মাহতাব বাবুর্চির ভাড়াটে সন্ত্রাসীরা তাকে অপহরণ করার চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজনের সহায়তায় রক্ষা পাই এবং সন্ত্রাসীরা পালিয়ে যায়।
তবে কুড়ালের কোপে আহত যুবকদ্বয়ের শরীরে গভীর ক্ষতের কারণে চারটি স্তরের সেলাই দেয়া হয়েছে বলে জরুরী বিভাগের দায়িত্ব চিকিৎসক ডাঃ রেজাউল হক মুকুল সিসি নিউজকে জানান।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন সিসি নিউজকে জানান, মাহতাব বাবুর্চির পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ