• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

চিরিরবন্দরে আদিবাসী বৃদ্ধার মরদেহ উদ্ধার

Lasফুলবাড়ী প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর থানা পুলিশ বাগানের লিচু গাছ থেকে ঝুলন্ত অবস্থায় ভারতী টুডু (৬০) নামে এক আদিবাসী বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে। সোমবার উপজেলার বেকিপুল বাজারের উত্তর পাশে লিচু বাগানে এ ঘটনাটি ঘটেছে।
জানা গেছে, এ সময় জনৈক কৃষক বেকিপুল বাজারের উত্তর পাশে বাগানের ছোট লিচু গাছে দু’সন্তানের জননী ভারতী টুডুর মরদেহ দেখতে পেয়ে চিৎকার করলে সেখানে আশপাশের লোকজন জমায়েত হয়। এ ঘটনায় পুলিশের এসআই রাজু আহমেদ ও সঙ্গিয় পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। ভারতী টুডু আতœহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে ধূম্যজালের সৃষ্টি হয়েছে।  ভারতী টুডু উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের আরজী গলাহার গ্রামের শাহ হেমরমের স্ত্রী। ভারতী টুডু আতœহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে তার প্রকৃত কারণ জানা যায়নি।
থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন মোস্তফা পিপিএম-বার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ