• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৮ অপরাহ্ন |

দিনাজপুরে চ্যানেল আই’র শীতবস্ত্র বিতরণ

DSC05134 copyসিসি নিউজ: দিনাজপুর জেলা পুলিশ সুপার মো. রুহুল আমিন বলেছেন, আমাদের সামান্য সহযোগিতায়  একজন শীতার্ত মানুষ পেতে পারে উঞ্চতার ছোঁয়া। লাঘব হতে পারে অনেকের কষ্ট। তাই অসহায়,দুঃস্থ ও শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে চ্যানেল আই প্রমান করে দিয়েছে মানবতার সেবায় তারা এগিয়ে আছে। তারই প্রমান আজকের এই প্রয়াস। শুধু কৃষক ও মাটি’র জন্য নয়, চ্যানেল আই দুঃসময়ে দুঃস্থ-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করে দিয়েছে তারা সর্ব শীর্ষে রয়েছেন। চ্যানেল আই প্রমান করে দিয়েছে মাটি, মানুষ ও দেশের কাজ করে। হৃদয়ের কথা বলে। প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে চ্যানেল আই। চ্যানেল আই’র মতো এভাবে প্রতিটি প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তিরা  শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে এগিয়ে আসুক-এটাই আমাদের প্রত্যাশা।তাহলে দারিদ্র মুক্ত হবে এ দেশ।
আজ বৃহস্পতিবার সকালে ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম দিনাজপুরের উদ্যোগে দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেছেন।
দিনাজপুর শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সভাপতি জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সিদ্দিক গজনবী’র সভাপতিত্বে এ শীতবস্ত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর এম.এ জববার,আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সহ-সভাপতি খালেকুজ্জামান রাজু, সহ-সভাপতি আবুল কালাম বাবুল,সহ-সভাপতি লেখিকা ও কলামিষ্ট জিনাত রহমান, সাধারণ সম্পাদক ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, যুগ্ম-সম্পাদক মিনারুল ইসলাম মিনার, ফোরামের উপদেষ্টা দিনাজপুর জেলা দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জহির শাহ, রোটারিয়ার রনজিত কুমার সিংহ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা কামাল মুক্তিবাবু, জিটিভি’র সাংবাদিক তরুজা শারমিন তনু, চ্যানেল আই’র স্টাফ ক্যামরা পার্সন আরমান হোসেন বরকত, ফোরামের সদস্য ইউসুফ আলী, আবু সাঈদ, আবু হানিফ, জাহিদ, শাহীনসহ ফোরামের অন্যান্যনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শীতার্তদের মাঝে  আ্ড়াই’শ পিস কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ