• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন |

ফেনীতে বোমা হামলায় এনডিসি ও ২ ম্যাজিস্ট্রেটসহ আহত ৪

Feni-1420802241ফেনী : বিএনপির ডাকা অবরোধের চতুর্থ দিনে দুর্বৃত্তদের বোমা হামলায় ফেনী জেলা প্রশাসনের এনডিসি ও দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ চারজন আহত হয়েছেন।
শুক্রবার রাত ৯ টার দিকে শহরের এসএসকে সড়কে এ ঘটনা ঘটে।
দুর্বৃত্তদের ছোড়া বোমায় গুরুতর আহত হয়েছেন ডেপুটি কালেক্টর, নেজারত (এনডিসি) আবদুল কাদের মিয়া। গুরুতর অবস্থায় তাকে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে কর্মস্থল থেকে সার্কিট হাউজ সংলগ্ন নিজ বাসায় ফিরছিলেন নেজারত ডেপুটি কমিশনার (এনডিসি) আবদুল কাদের মিয়া। তাদের বহনকারী গাড়িটি শহরের এসএসকে সড়কের উপশম জেনারেল হাসপাতালের সামনে পৌছলে ওই গাড়ী লক্ষ্য করে দুর্বৃত্তরা বোমা নিক্ষেপ করে।
এসময় এনডিসি ছাড়াও ওই গাড়িতে থাকা জেলা প্রশাসনের আরেক নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুর রহমান, শিহাব উদ্দিন ও তার স্ত্রী সাহানা আক্তার আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপশম হাসপাতালে পাঠায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপশম জেনারেল হাসপাতালের চিকিৎসক রিয়াজ মাহমুদ জানান, এনডিসি আবদুল কাদেরের চোখে এবং মুখে আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ফেনী ডায়াবেটিস হাসপাতালে ও পরে চট্রগ্রাম মেডক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল সাইফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ