• বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

কিশোরগঞ্জে অগ্নিকান্ডে ৩৫ ঘর পুড়ে ছাই

Agunসিসি নিউজ: নীলফামারীর কিশোরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ১৫টি পরিবারের ৩৫টি ঘর পুড়ে ছাই হয়েছে। শুক্রবার রাতে  উপজেলার মাগুড়া ইউনিয়নের তহসীলদারপাড়া গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
গ্রামবাসীর বরাত দিয়ে ওই ইউনিয়নের ইউপি সদস্য তহিদুল ইসলাম জানান, শুক্রবার আনুমানিক রাত সাড়ে আটটার দিকে গ্রামের নুর হোসেনের ছেলে গোলাম রব্বানীর বাড়িতে বৈদ্যতিক সটসার্কিটে আগুনের সূত্রপাত হয়ে মূর্হুতেই আশেপাশে ছড়িয়ে পড়ে।
এতে গোলাম রব্বানীসহ ওই গ্রামের ১৫টি পরিবারের ৩৫টি টিন ও খড়ের ঘর, ঘরে থাকা ধান-চাল, আসবাবপত্রসহ নগদ চার লাখ ২০ হাজার টাকা পুড়ে ছাই হয়। কিশোরীগঞ্জ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন না থাকায় আগুন নিয়ন্ত্রন করা সম্ভব হয়নি। অগ্নিকান্ডে অন্তত ৪০ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।
শনিবার সকালে উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্দিকুর রহমান ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে সরকারি ভাবে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবার মাঝে নগদ এক হাজার তিন শত করে টাকা, ৩০ কেজি করে চাল, আড়াই কেজি করে মসুরের ডাল ও দুটি করে কম্বল বিতরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ