• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন |

মাইকেল ফেলপস এবার নীল ছবিতে!

Phelps-275x160সিসি ডেস্ক : সর্বকালের সর্বশ্রেষ্ট মার্কিন সাঁতারু মাইকেল ফেলপস। অলিম্পিক থেকে বিশ্ব সাঁতার প্রতিযোগিতায় যেখানে অংশ নিয়েছেন, সেখানেই সোনা ফলিয়েছেন তিনি। অর্জন করেছেন ১৮টি স্বর্ণ। সাঁতারের এই মহানায়ককে এবার দেখা যাবে নীল ছবিতে!
তা কী হতে পারে? ফেলপসের মতো একজন বিশ্বসেরা সাঁতারু কেন নীল ছবিতে অভিনয় করবেন? এর উত্তর খুঁজতে গিয়ে জানা গেল অন্য কাহিনি।

মাইকেল ফেলপসের গার্লফ্রেন্ড টেলর স্যান্ডলার সেই নেপথ্যের নারী, যারা কারণে তার নামের সঙ্গে কিছুটা হলেও যুক্ত হচ্ছে কলঙ্কের কালি। স্যান্ডলারের সঙ্গে গোপনে চুটিয়ে প্রেম করতেন ফেলপস। কিন্তু দুজনেই এ নিয়ে কখনো মুখ খুলতে চাননি। অবশেষে যখন ঘটনা জানাজানি হলো- তখনো পিছু হটলেন ফেলপস। এতে চটে গেলেন তার বান্ধবী স্যান্ডলার। দুজনের সম্পর্কে চিড় ধরল।

সুযোগ বুঝে বাজার গরম করার উদ্যোগ নিল ভিডিও এন্টারটেইনমেন্ট নামের একটি পর্নো ছবি নির্মাতা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অভিনয় করার জন্য স্যান্ডলারের কাছে মোটা অঙ্কের অর্থের প্রস্তাব এল। লুফে নিলেন তিনি। কিন্তু ফেলপস? প্রশ্নই ওঠে না এ রকম কোনো প্রস্তাবে সাড়া দেওয়ার। বুঝেশুনে ফেলপসকে অভিনয়ের প্রস্তাবই দেয়নি ওই প্রতিষ্ঠান।

কিন্তু স্যান্ডলারের বিপরীতে অভিনয়ের জন্য ভিডিও এন্টারটেইনমেন্টের ফেলপসকেই চায়। উপায়ও বের হলো। খুঁজে বের করা হলো ফেলপসের চেহারার সঙ্গে দারুণ মিল রয়েছে, টাই রডরিক নামের এমন একজনকে। প্রথম দেখায়, বোঝার উপায় নেই, টাই রডরিক নাকি মাইকেল ফেলপস।

অবশ্য অহেতুক এই ইমেজ সংকটের কারণে হয়তো কাউকে কিছু বলারও নেই ফেলপসের। তা ছাড়া এ নিয়ে তিনি মুখও খোলেননি। এ অবস্থায় কয়েক মাসের মধ্যে বাজারে আসতে চলেছে স্যান্ডলারের বিপরীতে নকল ফেলপসের নীল ছবি।

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ