• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন |

তিন মিনিটের পারিশ্রমিক ৭৫ লাখ রুপি!

Jacqueline-1421037275বিনোদন ডেস্ক : সম্প্রতি উত্তর প্রদেশের একটি প্রাচীন গ্রামে অনুষ্ঠিত হয় সাইফাই মহোৎসব।  আর এ অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য পারিশ্রমিক হিসেবে জ্যাকুলিন ফার্নান্দেজকে নাকি ৭৫ লাখ টাকা দিয়েছে অনুষ্ঠান কর্তৃপক্ষ।
ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত ৮ জানুয়ারি শেষ হয় ১৪ দিনব্যাপী চলে আসা সাইফাই মহোৎসব। বিগত বছরগুলোর তুলনায় এ বছর অনুষ্ঠানটি কিছুটা কম জমকালো ছিল। কিন্তু শেষ দিনে হৃতিক রোশান, পরিণীতি চোপড়া এবং জ্যাকুলিন ফার্নান্দেজের উপস্থিতি কিছুটা হলেও প্রাণ জাগিয়েছিল অনুষ্ঠানটিতে। অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিন মিনিটের পারফরম্যান্স করেন জ্যাকুলিন। এজন্য কর্তৃপক্ষকে গুনতে হয়েছে ৭৫ লাখ রুপি!

এর আগে বলিউডের নামিদামি তারকাদের উপস্থিতি লক্ষ করা যেত এ অনুষ্ঠানে। কিন্তু গত বছর এ সাইফাই মহোৎসব চলাকালীন সময়ে ভারতের মোজাফ্‌ফর নগরে ৩৪  ব্যক্তির মৃত্যু হওয়াতে অনুষ্ঠানটি নিয়ে অনেক সমালোচনা হয়। এ ব্যাপারে অনেকের চোখরাঙানির শিকার হয়েছিলেন অভিনেতা সালমান খান এবং অভিনেত্রী মাধুরী দীক্ষিত।
অনুষ্ঠানটিতে জ্যাকুলিনের পাশাপাশি আরো পারফরম করেছেন পরিণীতি চোপড়া, হুমা কোরেশি, রিচা চাড্ডাসহ অনেকে। এদিকে পারিশ্রমিকের বিষয়টি নিশ্চিত করতে জ্যাকুলিনের সঙ্গে কথা বলার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি বলে তাদের প্রতিবেদনে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ