• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন |

পার্বতীপুর থেকে দেশের উত্তরাঞ্চলে বিজিবি-পুলিশ পাহারায় তেল সরবরাহ

Parbatipur_(Dinajpur)_Photo-12-01-15রুকুনুজ্জামান বাবুল, পার্বতীপুর : বিজিবি ও পুলিশের পাহারায় দিনাজপুরের পার্বতীপুরে বিপিসি’র রেলহেড অয়েল ডিপো থেকে পদ্মা, মেঘনা ও যমুনা এ তিন কোম্পানীর ৩শতাধিক ট্যাংক লরীতে প্রায় ২৩ লাখ লিটার জ¦ালানি তেল সরবরাহ করা হয়েছে। লরীগুলো জালানি তেল নিয়ে উত্তরাঞ্চলের জয়পুরহাট, পাচবিবি, কুড়িগ্রাম, রৌমারী, গাইবান্ধা, বামনডাঙ্গা, রংপুর, লালমনিরহাট, পাটগ্রাম, হাতিবান্ধা, পঞ্চগড়, বোদা, দিনাজপুর, সেতাবগঞ্জ, ঠাকুরগাঁও, রানীশৈংকল, নীলফামারী, সৈয়দপুর ও জলঢাকসহ বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায়। লরীগুলো সোমবার রাতের মধ্যেই বিজিবি ও পুলিশ পাহারায় গন্তব্যেস্থলে পৌছিবে বলে ডিপো সুত্রে জানা গেছে।
এব্যাপারে পার্বতীপুর রেলহেড ওয়েল ডিপোর ইনচার্জ শাহজাহান হাওলাদার জানান, গত শুক্র থেকে সোমবার পর্যন্ত ৪দিনে একইভাবে ৩ শতাধিক ট্যাংকলরীতে তেল সরবরাহ করা হয়েছে। তিনি বলেন, অবরোধের কারনে তেলবাহী ট্যাংকলরী বিজিবি ও পুলিশ পাহারায় উত্তরাঞ্চলের বিভিন্ন জেলাগুলোতে পৌছে দেয়া হচ্ছে। অবরোধ ও হরতাল থাকলে এ নিরাপত্তা ব্যবস্থাও অব্যাহত থাকবে বলে তিনি উলেখ করেন।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহামুদুল আলম বলেন, পার্বতীপুর থেকে পুলিশের পাশাপাশি বিজিবির সহায়তা নিয়ে তেলবাহী ট্যংক লরীগুলো পরবর্তী পুলিশ ষ্টেশন পর্যন্ত পৌছে দেয়া হচ্ছে। এর জন্য পার্বতীপুর থেকে পুলিশ ও বিজিবি স্কর্ট দিয়ে লরীর গুলোর নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ