• রবিবার, ২২ মে ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন |

দিনাজপুর নার্সিং ইনস্টিটিটের শোকসভা ও র‌্যালি

Nursing Insদিনাজপুর প্রতিনিধি : চট্টগ্রাম নার্সিং কলেজের সিনিয়র শিক্ষিকা অঞ্জলী দেবীর খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে ক্যাম্পাসে কালোব্যাজ ধারণ, শোক সভা ও শোক র‌্যালি করেছে দিনাজপুর নার্সিং ইনস্টিটিউটের শিক্ষক ও শিক্ষার্থীরা।
মঙ্গলবার বেলা ১২টায় ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর ইনচার্জ মোছা. আঞ্জুয়ারা বেগম। ইনস্টিটিউটের সিনিয়র ইন্সট্রাক্টর মোছা. রোজিফা চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র ইন্সট্রাক্টর শার্মিন সাত্তার, জেলা পাবলিক হেলথ নার্স মাগদালিনা সরেণ, শিক্ষার্থী মো. জাহাঙ্গীল আলম, লাবনী প্রমূখ।
শোকসভায় অঞ্জলী রাণী দেবীর খনিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। শোক সভা ও র‌্যালিতে সিনিয়র ইন্সট্রাক্টর মোস্তফা বেগম, শাহিদা খানম, আমিনা খাতুন, কহিনুর বেগম  রোকেয়া বেগম, ইন্সট্রাক্টর জোসনায়া বেগম, রুবিনা আক্তারসহ অন্যান্য শিক্ষিকা ও শিক্ষার্থী অংশগ্রহন করেন।
শোকসভা শেষে দিনাজপুর নার্সিং ইনস্টিটিউট থেকে এক শোক র‌্যালি বের হয়ে ইনস্টিটিউট ও জেনারেল হাসাপাতাল ক্যাম্পাস প্রদক্ষিণ করে পুনরায় ইনস্টিটিউটের সামনে গিয়ে শেষ হয়। শোক র‌্যালিতে ইনস্টিটিউটের সকল শিক্ষক-শিক্ষার্থী অংশগ্রহন করেন।
উল্লেখ্য, গত ১০ জানুয়ারী শনিবার সকালে চট্টগ্রাম নগরীর চকবাজার এলাকার তেলিপট্টি মোড়ে মুখোশপরা দুর্বৃত্তরা ‘দামা’ দিয়ে কুপিয়ে অঞ্জলী দেবীকে (৫০) গুরুতর জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়ার পর বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার স্বামী শনিবার সন্ধ্যায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ