• শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৫৩ অপরাহ্ন |

খালেদা জিয়া অফিসে বসে তামাশা করছেন: মতিয়া

Motiaশেরপুর: কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, খালেদা জিয়া বাসায় না থেকে অফিসে বসে তামাশা করছেন। উনি নিজে জিডি করছেন যে উনার প্রাণের ওপর হামলা হতে পারে। কিন্তু বাড়িতে না থেকে উঠেছেন অফিসে। অফিসে তো নানা জাতের লোক যায়। অফিসটাও তো রক্ষা করতে হবে।
কৃষিমন্ত্রী বুধবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গোজাকুড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শীতের কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন।
মতিয়া বলেন, “আপনারা বলেন, বালুর ট্রাক কেন ? এটা কে না জানে কোনো বিস্ফোরক যদি ছুড়ে মারে বালুর ওপরে তা ফুটে না। কাজেই বালুর ট্রাক চারদিকে রাখতেই হয়। আর যখন তালা খুলে দেওয়া হলো তখন উনি যাবেন না। উনি ওখানে বসে তামাশা করছেন।”

একুশে টেলিভিশনের চেয়ারম্যান ও সিইও আব্দুস সালামের গ্রেফতার নিয়ে তিনি বলেন, “তারেক ফেরারি আসামি, তার বক্তৃতা একুশে টেলিভিশনে দেখাতে গেছে। তিনি প্রশ্ন রেখে বলেন ফেরারি আসামি কোনোদিন বক্তৃতা দিতে পারে ? ওই টেলিভিশন আমরাই দিয়েছিলাম। খালেদা জিয়া ওই টেলিভিশন বন্ধ করে দিয়েছিল। আমরা তো বন্ধ করিনি। মালিক অন্যায় করছেন, তাকে পর্নো ছবির মামলায় গ্রেফতার করা হয়েছে। টেলিভিশন কিন্তু আছে। জঙ্গিদের টাকা পেয়ে তারা এখন পর্নো ছবি দেখায়।”
এসময় মন্ত্রীর সঙ্গে অতিরিক্ত জেলা প্রশাসক হায়দার আলী, অতিরিক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আছমতারা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সাঈদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্ততি কমিটির চেয়ারম্যান জিয়াউল হক, কো-চেয়ারম্যান আব্দুস সবুর, উসমান গনিসহ দলের উপজেলা অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিন মন্ত্রী নকলা উপজেলার উরফা ইউনিয়ন ছাড়াও নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের মোট ৮৯০ জন শিক্ষার্থীর মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে শীতের কম্বল বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ