• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন |

দিনাজপুর শহরের লিলির মোড়ে ট্রাক ভাংচুর

Dinajpur-BNP photoদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে কয়েকটি যানবাহন ভাংচুর ও ট্রাকে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। বুধবার সন্ধ্যা ৭টার দিকে শহরের লিলি মোড় ও বাহাদুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
বুধবার সন্ধ্যা ৭টায় শহরের হাসপাতাল মোড় থেকে দিনাজপুর  জেলা বিএনপির সভাপতি লুৎফর রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক মুকুর চৌধুরীর নেতৃত্বে বৃহস্পতিবারের হরতালের সমর্থনে বিএনপির একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের স্টেশন রোড, বাহাদুর বাজার ও লিলি মোড় অতিক্রম করে মডার্ন মোড়ে গিয়ে পুনরায় ফিরে এসে লিলি মোড়ে একটি ট্রাকে ইটপাটকেল নিক্ষেপ করে ও বিভিন্ন যানবাহনে ব্যাপক ভাঙচুর চালায় । এক পর্যায়ে মিছিলকারীরা আলুভর্তি একটি ট্রাকে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছলে মিছিলকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে ও আগুন নিভিয়ে ফেলে। এ সময় পুলিশ দু’জনকে আটক করে।
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান পিপিএম জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করেছে। আটককৃতরা এ ঘটনার সাথে জড়িত কি-না তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িত না হলে তাদের ছেড়ে দেয়া হবে বরে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ