• সোমবার, ২৩ মে ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন |

রিয়াজের ওপর হামলা খালেদার নীলনকশায়: আওয়ামী লীগ

Hanifঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানের ওপর হামলা বেগম খালেদা জিয়ারই নীলনকশার অংশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। খালেদার এ নীলনকশা থেকে নিজ দলের নেতাকর্মীরাও রক্ষা পাচ্ছেন না বলেও মন্তব্য করেন তিনি।
বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন খালিদ মাহমুদ চৌধুরী, ফরিদুন্নাহার লাইলী, অ্যাডভোকেট আফজাল হোসেন, ড. আব্দুস সোবহান গোলাপ, আব্দুস সাত্তার, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী প্রমুখ।
হানিফ বলেন, “গতকাল বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমানের ওপর হামলা খালেদা জিয়ার নীলনকশারই একটি অংশ। আমি দেশবাসীসহ বিএনপি নেতাদের জানাতে চাই, খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য কালনাগিনী হয়ে উঠেছেন। তিনি যেকোনো সময় যে কাউকেই ছোবল মারতে পারেন।”

তিনি বলেন, “মা-ছেলে (খালেদা-তারেক) দেশকে বিচ্ছিন্ন করে দিতে অবরোধ দিয়েছিলেন। কিন্তু সেটি ব্যর্থ হয়ে যাওয়া খালেদা জিয়া ষড়যন্ত্রের নীলনকশা বাস্তবায়ন শুরু করেছেন। আওয়ামী লীগ নেতাদের বাড়িতে হামলা করেও কিছু না করতে পারায় এখন নিজ দলের নেতাদের ওপর হামলা চালাচ্ছেন। রিয়াজ রহমানের ওপর হামলা তারই একটি অংশ। তার এ নীলনকশা থেকে নিজ দলের নেতাকর্মীরাও রক্ষা পাচ্ছেন না।”
তিনি আরো বলেন, “৫ জানুয়ারি নির্বাচনে না গিয়ে খালেদা জিয়া জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। তিনি আরো বেশি বিচলিত হয়ে গেছেন শেখ হাসিনার উন্নয়নের ধারা দেখে। এ উন্নয়নের ধারা আরো চার-পাঁচ বছর চললে দেশের মানুষ বিএনপি নামক দলকে ভুলে যাবে। তাই খালেদা জিয়া দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠছেন।”
খালেদা জিয়া দেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন উল্লেখ করে তিনি বলেন, “খালেদা জিয়ার নেতৃত্বে দেশে সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রয়েছে। বোমাবাজি করে মানুষ হত্যা করা হচ্ছে। কী কারণে খালেদা জিয়া দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন, দেশের মানুষ তা জানতে চায়।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ